রক্ষিবাহিনী পরিবর্তন

আমি বিশ্বাস করি যে গ্রহন ট্রানজিটগুলি সবচেয়ে গুরুত্বপূর্ণ রূপান্তরকাল। Eclipses হল মহাকাশের ক্রসিং পয়েন্ট যা ছায়া তৈরি করে। এই পয়েন্টগুলি বৈদিক জ্যোতিষশাস্ত্রে এত গুরুত্বপূর্ণ যে তাদের গ্রহের মর্যাদা রয়েছে। বড়

রাহু জিনিসগুলিকে শারীরিক আকারে নিয়ে আসে। কেতু বস্তুগুলিকে ভৌত থেকে বের করে নেয়, অথবা নৈমিত্তিক অ-ভৌতিক জগতে স্থাপন করে। যদি আপনার সূর্য, আপনার চাঁদ বা আপনার উদীয়মান চিহ্ন কোনো গ্রহনের প্যাটার্নে থাকে, তাহলে আপনি 18 মাস অতিবাহিত হওয়ার সময় ‘ইভেন্ট’-এর উপর নজর রাখতে প্রস্তুত।

আমি বলব যে কোনো বছরে আমার পড়া 60% এর বেশি এমন লোক যারা এই ট্রানজিটগুলির মধ্যে একটি অনুভব করছে এবং নেভিগেশনাল সরঞ্জামগুলি খুঁজছে।

আমরা সবেমাত্র মেষ এবং তুলা রাশি থেকে বেরিয়ে এসেছি, তাই আপনাদের মধ্যে যাদের বিশিষ্ট গ্রহ আছে তারা স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারে।

আপনার যদি মীন বা কন্যা রাশিতে প্রধান গ্রহ থাকে তবে এখন আপনার পালা!

মীন রাশিতে রাহু

জল. পরিবর্তনশীল। বৃহস্পতি দ্বারা শাসিত।

মীন রাশিতে রাহু প্রকৃতপক্ষে মেষ রাশিতে রাহুর শেষ 18 মাসের তুলনায় মানবতাকে আরও আধ্যাত্মিক জায়গায় নিয়ে যাবে। এটা আমাকে আশাবাদী করে তোলে। এটি প্রেম এবং শান্তির মহাজাগতিক ফ্রিকোয়েন্সি।

আমাকে একটি ছোট ভবিষ্যদ্বাণী করা যাক. আগামী ১৮ মাসে আমরা দেখব বিশ্ব শান্তির দিকে মোড় নিচ্ছে। এই বর্তমান স্বৈরাচারের অবসানের প্রয়াসে আমরা সাধারণ জনগণকে একত্রিত হতে দেখব।

আপনার নিজের চার্টে, আপনি যদি এই চক্র দ্বারা দৃঢ়ভাবে প্রভাবিত হন, তবে এটি পড়ার জন্য একটি দুর্দান্ত সময়!

কন্যা রাশিতে কেতু

পৃথিবী, পরিবর্তনশীল, পারদ

কন্যা রাশি সঠিক কাজ করতে চায়। কন্যা রাশিরা এটি সর্বোত্তম উপায়ে করতে চায়। কন্যারাশি সততার নিয়ম করে। কেতু হল আধ্যাত্মিক ক্ষেত্র যার সাথে আমাদের সকল আত্মা সংযুক্ত।

কারণ আমরা কারণ এবং প্রভাবের জগতে বাস করি, পেন্ডুলামটি তার ভারসাম্য খুঁজে পাওয়ার আগে প্রায় সবসময়ই বিপরীত দিকে দ্রুত দুলতে থাকে। আগামী 18 মাস কিছু চরম পেন্ডুলাম দোলনা দেখতে পাবেন!

আপনার নিজের জগতে, কন্যা রাশির বিশদ পর্যালোচনা করার সময় এসেছে। আমি সত্যিই চারটি চুক্তি পছন্দ করি:

আপনার কথার সাথে অনবদ্য হোন।

ব্যক্তিগতভাবে কিছু নেবেন না।

অনুমান করবেন না।

সর্বদা আপনার সেরাটা করুন।

এটি এই ট্রানজিটের বিষয়।

আপনি কেমন আছেন?

আপনি যখন এই তীব্র ট্রানজিটের মধ্যে দিয়ে যাবেন তখন 1-3টি বড় ঘটনা ঘটবে যা আপনার বিশ্বকে নাড়া দেবে। এটি আপনার কর্মের উপর নির্ভর করে ইতিবাচক বা নেতিবাচক হতে পারে।

অভিজ্ঞতার উদ্দেশ্য হল আপনার আত্মাকে ঈশ্বরের নির্দেশে বেড়ে উঠতে সাহায্য করা। জাহান্নাম কোন মজার বিষয় নয়, এখন নয়, কখনও নয়, এবং যে কেউ সেই দিকে যাবে সে অবশেষে আলোতে ফিরে যেতে চাইবে।

আমি বিশ্বাস করি আমরা এই চক্রের সময় অনেক মানবতার বিকাশ দেখতে পাব এবং আলোতে আসব।

তারপরে, আপনার যদি কন্যা রাশিতে প্রধান গ্রহ থাকে তবে এখনই সময় নিজের মধ্যে বিনিয়োগ করার। জ্ঞানই শক্তি.

শুধু ভালবাসা..

Tapas Saha is a guest Content and news writer at BongDunia. He has worked with several newspapers in the last 10 years. He has completed his graduation from Calcutta University. His mail id is [email protected].

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.