অ্যাক্টিভিশন চালু করেছে কল অফ ডিউটি: ওয়ারজোন আইওএস এবং অ্যান্ড্রয়েডের জন্য মোবাইল সংস্করণে ভার্দানস্ক এবং রিবার্থ আইল্যান্ডের মতো জনপ্রিয় মানচিত্রের সাথে। গেমটি ভাগ করা অগ্রগতির অনুমতি দেয় এবং বিভিন্ন নিয়ন্ত্রণ সমর্থন করে।

এই নিবন্ধে আপনি পাবেন:

কল অফ ডিউটি: ওয়ারজোন এখন আপনার স্মার্টফোনের জন্য উপলব্ধ

একজন গেম প্রেমী হিসাবে, আমি ভিডিও গেমের বিশ্বের সর্বশেষ উন্নয়নগুলি আপনার সাথে ভাগ করে নিতে খুব উত্তেজিত। মনে আছে যখন অ্যাক্টিভিশন ঘোষণা করেছিল যে এটি মার্চ মাসে কল অফ ডিউটি: ওয়ারজোন মোবাইল ওয়ার্ল্ডে নিয়ে আসবে? ঠিক আছে, প্রতিশ্রুতি পূর্ণ হয়েছে এবং জনপ্রিয় শিরোনামটি এখন iOS এবং Android এ ডাউনলোডের জন্য উপলব্ধ।

আপনার হাতের তালুতে যুদ্ধ রয়্যালের অভিজ্ঞতা

কল অফ ডিউটির বিপরীতে: মোবাইল, যা আরও ঐতিহ্যগত মাল্টিপ্লেয়ার অভিজ্ঞতা প্রদান করে, ওয়ারজোন জনপ্রিয় ব্যাটেল রয়্যাল গেম মোডে ফোকাস করে। ফ্র্যাঞ্চাইজির অনুরাগীদের জন্য, এর অর্থ হল নিয়মিত মাল্টিপ্লেয়ার মোডগুলি আনলক করতে আপনাকে বিশাল যুদ্ধ রয়্যাল মানচিত্রে কয়েকটি ম্যাচ খেলতে হবে। কিন্তু, আমাদের সম্প্রদায়ের প্রতিযোগিতামূলক মনোভাব জেনে, এটি কোন সমস্যা হবে না।

কল অফ ডিউটির মোবাইল সংস্করণ: ওয়ারজোন ক্লাসিক নিয়ে আসে

কল অফ ডিউটি ​​ভেটেরান্সদের জন্য, আপনি জেনে খুশি হবেন যে Warzone-এর মোবাইল সংস্করণে ভক্তদের পছন্দের মানচিত্র Verdansk এবং Rebirth Island অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়াও, আমাদের কাছে ক্লাসিক মাল্টিপ্লেয়ার মানচিত্র এবং মোডগুলির একটি নির্বাচন রয়েছে, পাশাপাশি ওয়ারজোন এবং কল অফ ডিউটির কনসোল এবং পিসি সংস্করণগুলির মধ্যে ভাগ করা অগ্রগতি রয়েছে: আধুনিক ওয়ারফেয়ার III৷

আপনার নখদর্পণে একটি কাস্টমাইজযোগ্য গেমিং অভিজ্ঞতা

হাইলাইট করার মতো আরেকটি জিনিস হল যে গেমটি একাধিক কাস্টমাইজযোগ্য নিয়ন্ত্রণ স্কিম সমর্থন করে। উদাহরণস্বরূপ, টাচস্ক্রিন নিয়ন্ত্রণ প্লেয়ারদের কোনো অতিরিক্ত পেরিফেরালের প্রয়োজন ছাড়াই স্ক্রিনে ট্যাপ করতে এবং সোয়াইপ করতে দেয়।

অতিরিক্তভাবে, আমাদের কাছে ব্যাকবোন ওয়ান কন্ট্রোলার রয়েছে যা সম্প্রতি ঘোষণা করা হয়েছিল। এই নিয়ামকটি আইফোন এবং অ্যান্ড্রয়েড ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ এবং ব্যতিক্রমী প্রতিক্রিয়াশীলতা এবং একটি কাস্টমাইজড প্রাক-কনফিগার করা নিয়ন্ত্রণ বিন্যাসের প্রতিশ্রুতি দেয়।

আপনার গেমপ্লেতে ব্লুটুথের শক্তি

তৃতীয় বিকল্প হিসাবে, আমাদের কাছে একটি ভিন্ন সমর্থিত নিয়ামকের ব্যবহার রয়েছে, যা সাধারণত ব্লুটুথের মাধ্যমে সংযোগ করে। লঞ্চের সময়, কল অফ ডিউটি: ওয়ারজোন মোবাইল সিরিজ X/S, Xbox One, Windows PC, Android, এবং iOS-এর জন্য Xbox ওয়্যারলেস এবং এলিট ওয়্যারলেস কন্ট্রোলারগুলিকে সমর্থন করে তবে সীমাবদ্ধ নয়। সনি প্লেস্টেশন 5 ডুয়ালসেন্স ওয়্যারলেস এবং প্লেস্টেশন 4 ডুয়ালশক 4।

কল অফ ডিউটি: ওয়ারজোন মোবাইল এখন iOS এবং Android এ বিনামূল্যে ডাউনলোড করার জন্য উপলব্ধ অ্যাপ স্টোর আমি গুগল প্লে,

উপসংহার

তাহলে, আপনি কি যুদ্ধক্ষেত্রে প্রবেশ করতে প্রস্তুত? আপনি যেখানেই যান কল অফ ডিউটির প্রতি আপনার আবেগকে নেওয়ার এটাই আপনার সুযোগ। মনে রাখবেন, bongdunia হল আপনার সমস্ত কিছুর প্রযুক্তির উৎস। পরবর্তী!

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.