জেক পলের বক্সিং উদ্যোগগুলি এই সপ্তাহান্তে অব্যাহত রয়েছে, যেহেতু ইউটিউব তারকা পুয়ের্তো রিকোতে আমান্ডা সেরানোর শিরোনাম রক্ষার আন্ডারকার্ডে লড়াই করছেন৷

পল, যিনি দুই মাস আগে এক রাউন্ডে আন্দ্রে অগাস্টকে ছিটকে দিয়েছিলেন, এখানে রিংয়ে ফিরে আসেন আরেক অভিজ্ঞ বক্সারের মুখোমুখি হতে: ৩৫ বছর বয়সী বোরল্যান্ড।

পলের সহকর্মী আমেরিকান ছয়টি নকআউট সহ 17-2, যদিও তিনি সেপ্টেম্বর 2022 থেকে লড়াই করেননি। এদিকে, পল 8-1 (5 KOs)।

মূল ইভেন্টে, পুয়ের্তো রিকোর নিজের সেরানো জার্মানির মেইঙ্কের বিপক্ষে তার ইউনিফাইড ফেদারওয়েট শিরোপা রক্ষা করেছিল। দুই দক্ষিণপায়ের মধ্যে লড়াই, সেরানোর টানা দ্বিতীয় প্রতিযোগিতা, 12 তিন মিনিটের রাউন্ডের জন্য নির্ধারিত; ডব্লিউবিসি 12-রাউন্ডের মহিলাদের শিরোপা লড়াইকে সমর্থন করতে অস্বীকার করার পরে সেরানো ডিসেম্বরে সংস্থার বেল্টটি খালি করেছিলেন।

আপনার যা জানা দরকার তা এখানে। আমরা এই নিবন্ধে কিছু লিঙ্ক থেকে কমিশন উপার্জন করতে পারি, কিন্তু আমরা এটি আমাদের বিষয়বস্তু প্রভাবিত করার অনুমতি দেয় না. এই আয় ইনডিপেনডেন্ট জুড়ে সাংবাদিকতাকে অর্থায়নে সহায়তা করে।

মারামারি কখন ঘটবে?

অনুষ্ঠানটি 2 শে মার্চ শনিবার পুয়ের্তো রিকোর সান জুয়ানের কোলিসিও জোসে মিগুয়েল অ্যাগ্রেলটে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। প্রধান কার্ডটি 3 মার্চ রবিবার GMT 12am (5pm PT, 7pm CT, 8pm ET শনিবার) শুরু হওয়ার কথা রয়েছে৷ পল এবং সেরানোর নিজ নিজ রিং ওয়াকের জন্য এখনও কোন সময় ঘোষণা করা হয়নি।

আমি কিভাবে দেখতে পারি?

ইভেন্টটি যুক্তরাজ্য, মার্কিন যুক্তরাষ্ট্র এবং সারা বিশ্বে Dazn-এ সরাসরি সম্প্রচার করা হবে। স্ট্রিমিং প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশনগুলি এখানে কেনার জন্য দেওয়া হয়।

মতভেদ

ইউনিফাইড উইমেনস ফেদারওয়েট চ্যাম্পিয়ন আমান্ডা সেরানো

(EPA)

পল – 1/12; বোরল্যান্ড – 7/1; ড্র – 18/1

সেরানো – 1/20; মেইনকে – 10/1; ড্র – 18/1

Betway মাধ্যমে মতভেদ. সমস্ত সাম্প্রতিক বক্সিং বেটিং ওয়েবসাইটের অফারগুলি এখানে পান৷

সম্পূর্ণ কার্ড (বিষয় পরিবর্তনযোগ্য)

আমান্ডা সেরানো (c) বনাম নিনা মেইনকে (IBF, WBO, WBA মহিলাদের ফেদারওয়েট টাইটেল)

জেক পল বনাম রায়ান বোরল্যান্ড (ক্রুজারওয়েট)

জাভন ওয়ালটন বনাম জোশুয়া টরেস (ফেদারওয়েট)

জোনাথন গঞ্জালেজ (c) বনাম রেনে সান্তিয়াগো (WBO লাইট-ফ্লাইওয়েট টাইটেল)

ক্রিস্টাল রোসাডো বনাম গ্লোরিয়া মুঙ্গুইলা (সুপার-ফ্লাইওয়েট)

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.