অতিরিক্ত সময়ে লিভারপুল জয়ের পর ক্লপ এবং ভ্যান ডাইক লিগ কাপ ট্রফি তুলেছেন

লিভারপুল আজ রাতে মাঠে ফিরেছে কারণ তারা এফএ কাপের পঞ্চম রাউন্ডে সাউদাম্পটনকে আয়োজক করেছে কারণ তাদের লক্ষ্য চারগুণ হওয়ার আশা বাঁচিয়ে রাখা।

রবিবার কারাবাও কাপের ফাইনালে চেলসির বিপক্ষে রেডস একটি দুর্দান্ত 1-0 জয়ের রেকর্ড করেছে, যদিও জার্গেন ক্লপকে তাদের এগিয়ে যাওয়ার জন্য তরুণদের এবং ভার্জিল ভ্যান ডাইকের একটি সাব-বেঞ্চের উপর নির্ভর করতে হয়েছিল। দলটি এখনও ইনজুরির সাথে লড়াই করছে এবং এই দুটি ম্যাচের মধ্যে দ্রুত পরিবর্তনের কারণে লিভারপুলকে চ্যাম্পিয়নশিপ দল সাউদাম্পটনের বিরুদ্ধে দুর্বল মনে হচ্ছে।

সেইন্টস, যারা তাদের প্রিমিয়ার লীগে প্রমোশনের দিকে মনোনিবেশ করেছে, তারা মৌসুমের প্রথমার্ধে শক্তিশালী হওয়ার পরে চ্যাম্পিয়নশিপ প্লে অফে উঠতে ভালো অবস্থানে রয়েছে। তারা বর্তমানে দ্বিতীয় স্তরে চতুর্থ, স্বয়ংক্রিয় প্রচারের স্থান থেকে মাত্র পাঁচ পয়েন্ট দূরে।

যাইহোক, রাসেল মার্টিনের দল তাদের শেষ চারটি লিগ গেমের তিনটিতে হেরেছে এবং লিভারপুলের বিরুদ্ধে একটি প্রভাবশালী জয় ব্যবহার করে তাদের ভাগ্য ঘুরিয়ে দিতে এবং তাদের মৌসুমকে ট্র্যাকে ফিরিয়ে আনতে পারে।

নীচের Anfield থেকে সমস্ত কর্ম অনুসরণ করুন এছাড়াও সর্বশেষ এফএ কাপের প্রতিকূলতা এবং টিপস এখানে পান:

1709145349

FPL GW27: Kelleher এবং এই সপ্তাহে গেমারদের জন্য 5টি সাইনিং আইডিয়া

ফ্যান্টাসি প্রিমিয়ার লিগ ম্যানেজারদের এক সপ্তাহের পরে তাদের দলগুলিকে অ্যাকশনে না রাখা এবং কারাবাও কাপ ফাইনালে অংশ নেওয়ার পরে, এটি গেম উইক 27-এ ফিরে এসেছে – যা সোমবার নাইট ফুটবলের পরে শুরু হয়েছিল।

এইবার জিনিসগুলিকে আরও সহজ করার জন্য এটি একটি স্ট্রেট-ফরোয়ার্ড, সবাই একবার গেম উইক খেলবে, যদিও মালিকদের ট্রান্সফার বিবেচনা করার জন্য, দুটি ক্লাব পরের সপ্তাহে আবার একটি ডাবল গেমউইকের মুখোমুখি হবে, তাই এবার আমাদের ট্রান্সফার বিবেচনাগুলি এটিকে যথাযথভাবে বিবেচনা করেছে।

কার্ল ম্যাচট28 ফেব্রুয়ারি 2024 18:35

1709144749

লিভারপুল বনাম সাউদাম্পটন – লাইভ

এমন অনেক উদাহরণ রয়েছে যখন জার্গেন ক্লপ খুব কমই একজন 56 বছর বয়সী চেহারায় দেখা যায়: যখন তিনি টাচলাইনে ঘোরাফেরা করছেন বা চতুর্থ কর্মকর্তাদের তিরস্কার করছেন, যখন তিনি তার থেকে বছরের কম বয়সী লোকদের সাথে উদযাপন করছেন। সপ্তাহে, যখন তাদের ক্যাপ্টেন ভার্জিল ভ্যান ডাইক সদয়ভাবে হাসলেন, তখন ক্লপই অ্যানফিল্ডের সমস্ত অন্বেষণ করা স্ট্যান্ডে তার ট্রেডমার্ক ফিস্ট পাম্পগুলির একটি সঞ্চালনের জন্য ঘুরেছিলেন।

মাঝে মাঝে বিচ্ছিন্ন মুহূর্ত আছে যখন সম্ভবত তিনি এটি করেন: যখন নভেম্বরে তিনি বুঝতে পেরেছিলেন যে তার জীবনীশক্তি অসীম নয় এবং এই সিদ্ধান্তে পৌঁছেছিলেন যে এটি অবশ্যই লিভারপুলে তার শেষ মরসুম হবে বা যখন তাকে আবার ওয়েম্বলি ছেড়ে যেতে হয়েছিল তখন জাহাজে চিত্রিত হয়েছিল যে তিনি ঘুমিয়ে পড়েছেন কারাবাও কাপ। অস্ত্র; ফাইলের জন্য, ক্লপ জোর দিয়েছিলেন যে তিনি কেবল বিয়ারে এক চুমুক খেয়েছিলেন।

কাপ বিজয়ী বসের উপর ধনী জলি:

কার্ল ম্যাচট28 ফেব্রুয়ারি 2024 18:25

1709144116

লিভারপুল বনাম সাউদাম্পটন – লাইভ

মার্সিসাইড ক্লাব এমিরেটস স্টেডিয়ামে আর্সেনালকে ২-০ গোলে পরাজিত করে এবং তারপর অ্যানফিল্ডে নরউইচকে ৫-২ গোলে হারিয়ে প্রতিযোগিতার এই পর্যায়ে পৌঁছে। একটি চ্যাম্পিয়নশিপ ক্লাবের বিরুদ্ধে হোম ড্র হলে, তারা শেষ আটে জায়গা বুক করার সম্ভাবনা কল্পনা করবে।

এই মৌসুমে এফএ কাপের ট্রফি জিততে লিভারপুল দ্বিতীয় ফেভারিট। আটবারের বিজয়ীরা শেষবার 2022 সালে এফএ কাপ জিতেছিল যখন তারা ফাইনালে চেলসিকে পেনাল্টিতে পরাজিত করেছিল।

এখানে সাম্প্রতিক প্রতিকূলতা এবং প্রাক-ম্যাচ চিন্তা আছে:

কার্ল ম্যাচট28 ফেব্রুয়ারি 2024 18:15

1709143516

লিভারপুল বনাম সাউদাম্পটন – লাইভ

বুধবার এফএ কাপের পঞ্চম রাউন্ডে সাউদাম্পটনকে আয়োজক করার সময় লিভারপুল তাদের চারগুণ আশা বাঁচিয়ে রাখতে দেখবে।

সেন্টস, যারা গত বছরের পরাজয়ের পরে সরাসরি প্রিমিয়ার লিগে ফিরে আসতে চাইছে, তারা মৌসুমে একটি দুর্দান্ত শুরুর পরে প্লে অফে উঠতে প্রস্তুত।

যাইহোক, রাসেল মার্টিনের দল তাদের শেষ চারটি লিগ খেলার তিনটিতে হেরেছে, যার মধ্যে ঘরের মাঠে নির্বাসন-হুমকিপূর্ণ মিলওয়ালের কাছে হতাশাজনক ২-১ ব্যবধানে পরাজয় রয়েছে।

এখানে প্রতিটি অংশ আপনার জানা দরকার।

কার্ল ম্যাচট28 ফেব্রুয়ারি 2024 18:05

1709139709

লিভারপুল বনাম সাউদাম্পটন – লাইভ

আপনি যদি বিদেশে ভ্রমণ করেন এবং প্রধান ক্রীড়া ইভেন্টগুলি দেখতে চান তবে আপনার স্ট্রিমিং অ্যাপগুলিকে আনব্লক করতে আপনার একটি VPN প্রয়োজন হতে পারে৷ আমাদের ভিপিএন রাউন্ড-আপ সাহায্য এবং অন্তর্ভুক্ত করার জন্য এখানে ভিপিএন-এ অফার বাজারে পাওয়া যায়। ভিপিএন ব্যবহারকারী দর্শকদের অবশ্যই নিশ্চিত করতে হবে যে তারা যেখানেই থাকুক না কেন স্থানীয় প্রবিধান এবং তাদের পরিষেবা প্রদানকারীর শর্তাবলী মেনে চলে।

স্বাধীন28 ফেব্রুয়ারি 2024 17:01

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.