টটেনহ্যামের প্রধান কোচ অ্যাঞ্জে পোস্টেকোগ্লো সতর্ক করেছেন যে নীল কার্ড এবং পাপের বাক্স প্রবর্তনের যে কোনও প্রস্তাব ফুটবলকে ধ্বংস করবে।

বৃহস্পতিবার এটি প্রকাশিত হয়েছিল যে শীঘ্রই একটি বিচার শুরু হতে পারে যেখানে ভিন্নমত এবং পেশাদার অসততার জন্য নীল কার্ড দেখানো হবে যেখানে অপরাধীদের 10 মিনিটের জন্য পাপ থেকে অব্যাহতি দেওয়া হবে।

ফিফা তখন থেকে স্পষ্ট করে দিয়েছে যে অভিজাত ফুটবলে বিচার হবে না, যখন ফুটবলের আইন প্রণেতা, আন্তর্জাতিক ফুটবল অ্যাসোসিয়েশন বোর্ড, আগামী মাস পর্যন্ত সিন বিন ট্রায়ালের পরিকল্পনা প্রকাশ করবে না।

যাইহোক, Postecoglou স্পষ্টভাবে বলেছেন যে এটি একটি ভুল পদক্ষেপ হতে পারে।

10 মিনিটের জন্য একটি গ্রুপে 10 জন পুরুষ থাকবে, এটি আমাদের খেলাকে কীভাবে প্রভাবিত করবে? এটা ধ্বংস করবে বন্ধু

Ange Postecoglou

“একটি দলকে 10 মিনিটের জন্য 10 জন লোক রেখে দেওয়া হয়েছে, আপনি কি জানেন এটি আমাদের খেলায় কী প্রভাব ফেলবে? এটি এটিকে ধ্বংস করবে, বন্ধু,” পোস্টেকোগ্লো জোর দিয়েছিলেন।

“আপনার একটি দল থাকবে 10 মিনিট সময় নষ্ট করার চেষ্টা করবে কারো আসার অপেক্ষায়।

“অন্য প্রতিটি খেলাই বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। আমরা কিছু অদ্ভুত কারণে অন্য পথে যাওয়ার চেষ্টা করছি।”

পোস্টেকোগ্লো শনিবার ব্রাইটনে যাওয়ার আগে গেমের আইন সম্পর্কে দৈর্ঘ্যে কথা বলেছেন।

স্পার্স বস গোলরক্ষক গুগলিয়েলমো ভিকারিওকে রক্ষা করেছিলেন, যিনি গত সপ্তাহান্তে এভারটনে 2-2 ড্রয়ের সময় দ্বিতীয় কর্নার থেকে একটি গোল করেছিলেন।

জ্যাক হ্যারিসনের চাপে ভিকারিও তার নিজের ছয় গজ এলাকায় ডুইট ম্যাকনিলের ডেলিভারি উপেক্ষা করেছিলেন, যা গত মাসে ম্যানচেস্টার সিটির কাছে 1-0 গোলে পরাজয়ের সময়ও ঘটেছিল।

সেই ইভেন্টে কেভিন ডি ব্রুইনের কর্নারে রুবেন ডায়াস হেড করেন এবং টটেনহ্যাম গোলরক্ষকের ফ্ল্যাপের ফলে নাথান আকে গোল করেন।

স্পার্স এই সপ্তাহে পেশাদার গেম ম্যাচ অফিসিয়ালস লিমিটেডকে চিঠি দিয়েছে কেন উভয় গোল অফসাইড হিসাবে যোগ্যতা অর্জন করেনি সে সম্পর্কে ব্যাখ্যা চেয়েছে।

“আমরা কিছু স্পষ্টীকরণের জন্য কিছু জিনিস পাঠিয়েছি,” পোস্টকোগ্লু প্রকাশ করেছে।

“আমাকে এটির জন্য ডাকা হবে, তবে একটি জিনিস খেলায় খুব স্পষ্ট ছিল যে গোলরক্ষকরা একটি সুরক্ষিত প্রজাতি। আমি মনে করি না যে এটা শুধু আমিই তৈরি করছি।

“লোকেরা এটা বলেছিল কারণ আপনি যদি ছয় গজ বক্সে গোলরক্ষককে কোনওভাবে ব্লক করেন তবে আপনি ফাউল পাবেন। আমি এটি একজন খেলোয়াড় হিসাবে জানতাম, আমি এটি একজন ম্যানেজার হিসাবে জানতাম।

“আমি মনে করি একটি পরিবর্তন হয়েছে যেখানে এটি এখন আমার জন্য একটি বাধা।

“আপনি যদি গোলরক্ষকের সামনে দাঁড়িয়ে বল আসার আগেই থামিয়ে দেন, সাধারণ মানুষের ভাষায় সেটা বাধা।

“গোলরক্ষকদের সাথে, সে এখন কী করবে? ঠিক আছে, এটি যথেষ্ট খোলা হয়েছে যে আপনি গোলকিরকে ঘিরে রাখতে পারেন এবং তাকে ভিড় করতে পারেন এবং তার উপর বল রাখতে পারেন এবং স্ক্র্যাম্বল শেষ হওয়ার জন্য অপেক্ষা করুন এবং দেখুন কী হয়।

“আমি সেদিন ভিকের জন্য সত্যিই গর্বিত ছিলাম। আমি মনে করি আমরা স্বীকার করার পরে তাদের নয়টি কোণ ছিল এবং আমি মনে করি তারা বেরিয়ে এসে এবং সত্যিই এটিতে ফাটল দিয়ে প্রায় প্রতিটি অন্য কোণ নিয়েছিল।

“সে যেভাবে এটি পরিচালনা করেছে তার জন্য আমি তার যথেষ্ট প্রশংসা করতে পারি না,” তিনি বলেছিলেন।

“এবং পুরো বিষয়টি যেখানে লোকেরা বলে, ‘আপনাকে শক্তিশালী হতে হবে’, আচ্ছা, এর অর্থ কী?

“সে যদি কোনো খেলোয়াড়কে ধাক্কা দেয় বা ভিএআর নিয়ে কিছু করে, তাহলে আপনার কোনো সুযোগ নেই। তোমার বিরুদ্ধে জরিমানা হবে।”

টটেনহ্যামের অধিনায়ক সন হিউং-মিনকে আবার ব্রাইটন এবং পোস্টেকোগ্লুতে ভ্রমণের জন্য নিয়ে এসেছেন আশা করি তার উপস্থিতি তাদের অসম্ভাব্য শিরোপা বিডকে বাড়িয়ে তুলতে পারে।

Opta বিশ্লেষক এই সপ্তাহে দাবি করেছেন যে স্পার্সের এই মরসুমে প্রিমিয়ার লিগ জেতার 0.1 শতাংশ সম্ভাবনা রয়েছে।

“এটা কি বলে, 0.1 শতাংশ? তারপর আমরা সুযোগ পেয়েছি। চলো এটাই করি. এতে কোনো সমস্যা নেই, কোনো সমস্যা নেই। আমরা একটি সুযোগ পেয়েছি,” পোস্টেকোগ্লো হাসলেন।

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.