বছরের শুরুতেই নতুন ধামাকা, দুর্দান্ত ফিচারের তিনটি স্কুটার নিয়ে এল ইয়ামাহা

উন্নত প্রযুক্তিকে কাজে লাগিয়ে ইয়ামাহা কোম্পানি নিয়ে এল চোখ ধাঁধানো তিনটি স্কুটার। এই তিনটি স্কুটারের নাম হল MT-15, Fascino 125 এবং Ray-ZR। 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- প্রযুক্তিগত উন্নতির সাথে পাল্লা দিয়ে চলেছে নিত্যনতুন ইলেকট্রনিক্স এবং নিত্য নতুন ফিচারের স্কুটার ও গাড়ির আবিষ্কার। এবার এই উন্নত প্রযুক্তিকে কাজে লাগিয়ে ইয়ামাহা কোম্পানি নিয়ে এল চোখ ধাঁধানো তিনটি স্কুটার। এই তিনটি স্কুটারের নাম হল MT-15, Fascino 125 এবং Ray-ZR।

  • Yamaha MT-15: নীল, কমলা এবং কালো এই তিনটি রঙের ভেরিয়েন্টে পাওয়া যাবে এই বাইক। এর দাম শুরু হবে ১ লক্ষ ৩৯ হাজার টাকা থেকে। রয়েছে নতুন গ্রাফিক্স, উন্নত মানের সাইড স্ট্যান্ড কাট অফ সুইচ, টেল লাইট, রেডিয়াল টায়ার। ১৫৫ সিসির একক সিলিন্ডার ইঞ্জিন থাকছে।
  •  Yamaha Ray-ZR: এই স্কুটারটির দাম শুরু হচ্ছে ৬৬, ৭৩০ টাকা থেকে। ডিস্ক ব্রেক স্কুটারের ক্ষেত্রে দাম পড়বে ৬৯, ৭৩০ টাকা। ফুয়েল ট্যাঙ্ক ক্যাপাসিটি থাকছে ৫ লিটার। স্পিড ৮৬ কিমি/ঘণ্টা। লাল, নীল, কালো, সবুজ রঙের ভেরিয়েন্টে পাওয়া যাবে এই স্কুটার। এছাড়াও থাকছে ১১৩ সিসির ইঞ্জিন। বাড়তি আকর্ষণ হিসেবে থাকছে ইউনিফায়েড ব্রেকিং সিস্টেম, ফল্ডেবল হুক, ইউএসবি চারজিং ইত্যাদি।
  • Yamaha Fascino 125:এই স্কুটারটি পাওয়া যাবে ৭৪,৬৯৮ টাকা থেকে। ১২৫ সিসির ইঞ্জিন ক্যাপাসিটি থাকছে। আর থাকছে ৬৬ kmpl মাইলেজ। সেলফ স্টার্ট এবং কিক স্টার্ট উভয় পদ্ধতি রয়েছে ইঞ্জিন স্টার্ট করার ক্ষেত্রে। ফুয়েল ট্যাঙ্ক ক্যাপাসিটি ৫.২ লিটার।
আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More