হঠাৎ করে কেন বাংলা শিখতে চাইলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ্‌ !

সামনের বিধানসভা ভোটে নিজেদের জায়গা শক্ত করতে এবং সাধারণ মানুষের সাথে একাত্ম হতে স্বরাষ্ট্রমন্ত্রী আমিত শাহ্‌ শিখছেন বাংলা। Home Minister Amit Shah is learning Bengali to consolidate his place in front of the assembly and vote for the common man.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ একজন দক্ষ রাজনীতিবিদ হিসেবে নিজেকে সবসময়ই প্রমাণ করে এসেছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ্‌। যেকোনো সমস্যা হোক কিংবা যেকোনো রাজনৈতিক বিষয় হোক, তিনি সবসময় অত্যন্ত দক্ষতার সাথে সামলে এসেছেন। এবারেও সেই কারণেই তিনি ২০২১ শের বিধানসভা নির্বাচনে সাধারণ মানুষের সাথে আরও একাত্ম হতে শিখছেন বিভিন্ন আঞ্চলিক ভাষা। যার মধ্যে অন্যতম হল বাংলা।

NRC এবং CAA বা CAB নিয়ে উত্তাল সারা দেশ। এই টালমাটাল পরিস্থিতিতে বেশ কয়েকটি রাজ্যে নির্বাচনে সেই রকম ফল করতে পারেনি বিজেপি। সামনেই ২০২১শের বিধানসভা ভোট। সেই লক্ষে সম্পূর্ণভাবে তৈরি হচ্ছে বিজেপি নেতৃত্ব। আর সেই জন্যই নিজেকে সকলের কাছে আরও পৌঁছে দিতে তৈরি হচ্ছে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ্‌।

বাংলায় বিজেপি বিরোধী স্লোগান একটু বেশী। তাই বাংলার মানুষের সাথে একান্ত আলাপচারিতা বাড়ানোর জন্য তিনি ব্যাক্তিগত ভাবে শিখছেন বাংলা। সূত্রের খবর অনুযায়ী তিনি শিক্ষক রেখে শিখছেন এই ভাষা। এছাড়াও তামিল সহ আরও চারটি ভাষা তিনি রপ্ত করছেন। তিনি ব্যাক্তিগতভাবে গুজরাতি হলেও হিন্দি তিনি খুব ভালোই বলেন। এবারে সামনের নির্বাচনকে সামনে রেখে সকলের সাথে একাত্ম হতে তিনি রপ্ত করছেন বাংলা ভাষা।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...