হোয়াটসঅ্যাপ ডার্ক মোড নিয়ে এল নতুন ফিচার, জেনে নিন কি এই আকর্ষণীয় ফিচার

নতুন ফিচার অনুযায়ী এবার ডার্ক মোডএর কালো রঙ ছাড়াও অন্যান্য রঙ ব্যবহারের অপশন থাকবে। অর্থাৎ হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা এখন থেকে কালো রঙ এর পরিবর্তে অন্য যে কোনও রঙ সিলেক্ট করতে পারবে ডার্ক মোডএর ক্ষেত্রে।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-বিশ্বব্যাপী যতগুলি সোশ্যাল অ্যাপ আছে তার মধ্যে ফেসবুকের পরেই হোয়াটসঅ্যাপের স্থান। মাত্র কয়েকদিন আগেই হোয়াটসঅ্যাপে আনা হয়েছিল এক উল্লেখযোগ্য ফিচার। যেখানে ওই ফিচার অনুযায়ী হোয়াটসঅ্যাপে ডার্ক মোড অন করে রাখা যাচ্ছিল এবার এই ডার্ক মোডএর জন্য আরও একটি নতুন ফিচার আনা হল হোয়াটসঅ্যাপে।

তবে এই সুবিধা পেতে গেলে নতুন হোয়াটসঅ্যাপ ভার্সনটি ডাউনলোড করতে হবে। সোশ্যাল মিডিয়ার অন্যতম যোগাযোগ মাধ্যম ফেসবুক হলেও, এখন সকলেই হোয়াটসঅ্যাপ বেশি ব্যবহার করেন। কারণ ফেসবুক একটি পাবলিক অ্যাপ হলেও হোয়াটসঅ্যাপ সম্পূর্ণ ব্যাক্তিগত। এখানে নিজে না চাইলে কার সাথে যোগাযোগ করা সম্ভব নয় এবং নিজের সমস্ত তথ্য এখানে সম্পূর্ণ সুরক্ষিত থাকে।

এই মুহূর্তে হোয়াটসঅ্যাপের বিটা পোগ্রাম ভার্সন ২.২০.৩১। নতুন ফিচার অনুযায়ী এবার ডার্ক মোডএর কালো রঙ ছাড়াও অন্যান্য রঙ ব্যবহারের অপশন থাকবে। অর্থাৎ হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা এখন থেকে কালো রঙ এর পরিবর্তে অন্য যে কোনও রঙ সিলেক্ট করতে পারবে ডার্ক মোডএর ক্ষেত্রে। এবার হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য এই অ্যাপের ব্যবহার আরও বেশী উৎসাহ প্রদান করবে এই নতুন ফিচারের সাহায্যে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...