সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বাড়ির সামনে রাস্তায় অপেক্ষা করে করোনা আক্রান্তের মৃত্যু, তবুও এল না অ্যাম্বুলেন্স

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ গোটা দেশে করোনা সংক্রমণ খুব দ্রুতভাবে বেড়ে যাচ্ছে । ঠিক এই পরিস্থিতিতে একটি ভিডিও ঘিরে চাঞ্চল্য শুরু হল । একটি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে একটি বাড়ির সামনের রাস্তায় একজন বয়স্ক ব্যাক্তিকে শোয়ানো আছে । দূরে আত্মীয়রা অপেক্ষা করছে । অপেক্ষা করতে করতে রাস্তাতেই মৃত্যু হল সেই ব্যাক্তির, যে কিনা করোনা আক্রান্ত ছিল । কিন্তু অপেক্ষা করেও মেলেনি অ্যাম্বুলেন্স । ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে ।

জানা গেছে,  বেঙ্গালুরুতে এক ব্যাক্তি বেশ কিছুদিন ধরেই শ্বাস কষ্টে ভুগছিলেন । পরিবারের পরিজনরা সেই ব্যাক্তির নমুনা পরীক্ষা করতে পাঠায় । নমুনা পরীক্ষার রিপোর্টে দেখা যায় উক্ত অসুস্থ ব্যাক্তি করোনা আক্রান্ত । তখনই পরিবারের লোকজন তাকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেন এবং হাসপাতালে আম্বুলেন্সের জন্য খবর পাঠান । কিন্তু রাস্তায় দুই ঘণ্টা ধরে অপেক্ষা করার পর মেলে অ্যাম্বুলেন্স । অ্যাম্বুলেন্স আসার আগে সেখানেই মারা যান অসুস্থ করোনা আক্রান্ত ব্যাক্তি ।

একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে ৫৫ বছরের ওই ব্যক্তির দেহ রাস্তায় তার বাড়ির সামনে শোয়ানো। তাঁর কিছু আত্মীয়কে দেখা যাচ্ছে, যারা একটু দূরে দাঁড়িয়ে আছেন। মৃতের স্ত্রী জানিয়েছেন, ওই ব্যক্তি শ্বাসকষ্টে ভুগছিলেন, বাড়িতেই তাঁর চিকিৎসা চলছিল। যখনই রিপোর্ট পজিটিভ আসে, তখনই তাঁর স্ত্রী হাসপাতালে খবর দেন ও একটি অ্যাম্বুলেন্স চেয়ে পাঠান। অ্যাম্বুলেন্সের আসতে দেরি হওয়ায় পরিবারের সদস্যরা তাকে একটি অটোরিকশায় করে হাসপাতালে নেওয়ার সিদ্ধান্ত নেন, কিন্তু বাড়ি থেকে বের হওয়ার কিছু পরেই তার মৃত্যু হয় । এর প্রায় ২ ঘন্টা পর সেখানে অ্যাম্বুলেন্স পৌঁছায়।

এই মুহূর্তে বেঙ্গালুরুতে গত কয়েকদিনে হঠাৎ করেই বেড়ে গেছে করোনা সংক্রমণের হার ।  শুধুমাত্র শুক্রবারে আক্রান্ত হয়েছেন ৯৯৪ জন। এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৭,১৭৩ ও মৃত্যু হয়েছে ১০৬ জনের।এই ঘটনার পর সেই ভিডিও ভাইরাল হয়েছে ।

মন্তব্য
Loading...