আকর্ষণীয় পোস্টপেড প্ল্যান নিয়ে হাজির ভোডাফোন এবং এয়ারটেল

এয়ারটেল এবং ভোডাফোন সম্প্রতি নিয়ে এল ৭৪৯ টাকার দুর্দান্ত পোস্টপেড প্ল্যান। এখানে ইন্সিওরেন্স সুবিধা সহ থাকছে বাড়তি ডেটা লাভের সুবিধা।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-বহুদিন ধরেই ভারতের সমস্ত টেলিকম কোম্পানিগুলি নিজেদের কোম্পানির যেসমস্ত সিম তার প্রত্যেক রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে চলেছে। যার ফলে নাজেহাল হয়ে পড়ছে সাধারণ মানুষ। তবুও অন্যান্য সিমগুলির মধ্যে জিও সিমের বাজার ভারতে সবচেয়ে ঊর্ধ্বে। এবার জিওকে টেক্কা দিতে নতুন ফ্যামিলি পোস্টপেড প্ল্যান আনতে চলেছে ভোডাফোন এবং এয়ারটেল।

এমনিতেই এই দুই টেলিকম সংস্থা সবসময় একে অপরকে টেক্কা দিয়ে চলে। সম্প্রতি এয়ারটেল ৭৪৯ টাকার একটি পোস্টপেড প্ল্যান এনেছে যেখানে ১২০ জিবি ডেটা দেওয়া হত। সাথে ২০০ জিবি ডেটা পর্যন্ত পাওয়ার সুবিধা আছে। এছাড়াও যতখুশি ভয়েস কল করা যাবে সাথে ১০০ টি করে এসএমএসএর সুবিধা তো আছেই।

এয়ারটেলের এই বিশেষ প্ল্যানকে টেক্কা দিতে ভোডাফোনও ৭৪৯ টাকার পোস্টপেড প্ল্যান। এখানেও থাকছে ১২০ জিবি ডেটা এই ডেটার থেকে যদি কিছু বেঁচে থাকে তবে তা পরের মাসে ২০০ জিবি পর্যন্ত ব্যবহার করার সুবিধা পাওয়া যাবে। এক্ষেত্রে ১০০ টি এসএমএসএর সুবিধা থাকছে সাথে আনলিমিটেড ভয়েস কল থাকছে। এক্ষেত্রে মোবাইল ইন্সিওরেন্স থাকছে ৩০০০ টাকার।

এভাবেই একের পর এক দুর্দান্ত প্ল্যান নিয়ে নিজেদের মধ্যে প্রতিযোগিতা চালিয়ে যাচ্ছে সমস্ত টেলিকম সংস্থাগুলি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...