এবার অদ্ভুত রেকর্ড সামনে আসলো ব্যাটসম্যান বিরাট কোহলির এবং তা নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া

0

পৃথিবীর এক নম্বর ব্যাটসম্যান ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। ওয়ানডে ক্রিকেটে তার ব্যাটিং গড় ৫৯.৭০। ওয়ানডে ক্রিকেটে মোট ২২৭ টি ইনিংসে বিরাট কোহলি রান করেছেন ১১ হাজার ২৮৫ এবং তার ঝুলিতে আছে ৪১ টি শত রান এবং ৫৪ টি অর্ধশত রান। ভারতের হয়ে প্রচুর ম্যাচ একা হতে জিতিয়েছেন বর্তমান ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ।

কিন্তু আজ নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ার্ল্ড কাপের সেমিফাইনালে চাপের ম্যাচে আউট হওয়ার পর এক অদ্ভুত পরিসংখ্যান উঠে আসলো তার বিরুদ্ধে যেটা সত্যি অবাক করার মত। ইতিমধ্যেই তা নিয়ে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ভেসে আসছে বিভিন্ন রকম পোস্ট ।

এখনো পর্যন্ত বিরাট কোহলি তিনটি একদিনের আন্তর্জাতিক ক্রিকেটের ওয়ার্ল্ড কাপে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছেন এবং তিনটি ওয়ার্ল্ড কাপে সেমিফাইনালে তিনি তার রানসংখ্যা দুই সংখ্যার ঘরে নিয়ে যেতে সক্ষম হননি এবং প্রত্যেকটি ম্যাচের আউট হয়েছেন কোনও বাঁহাতি পেস বোলার এর কাছে ।

হ্যাঁ, এটা সত্যি বিরাট তার প্রথম ওয়ার্ল্ড কাপে সেমিফাইনালে ভারতের হয়ে ব্যাট করেছিলেন পাকিস্তানের বিরুদ্ধে সেই ম্যাচে তিনি মাত্র ৯ রানে ডাগআউট এ ফিরতে বাধ্য হন এবং তার উইকেট নেন পাকিস্তানি বাঁহাতি পেস বোলার ওয়াহাব রিয়াজ।

বিরাটের দ্বিতীয় ওয়ার্ল্ড কাপ ছিল অস্ট্রেলিয়ায় এবং সেই ওয়ার্ল্ড কাপে সেমিফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিনি মাত্র এক রান করে আউট হন অস্ট্রেলিয়ার খ্যাতনামা বাঁহাতি পেসার মিচেল জনসনের কাছে ।

আজ ভারতীয় ক্যাপ্টেন বিরাট কোহলি তার তৃতীয় একদিনের আন্তর্জাতিক ওয়ার্ল্ড কাপের সেমিফাইনালে ব্যাট করতে নেমে ছিলেন নিউজিল্যান্ডের বিরুদ্ধে এবং এই ম্যাচে এই ম্যাচেও তিনি আউট হলেন নিউজিল্যান্ডের বাঁহাতি পেস বোলার ট্রেন্ট বোল্ট এর কাছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...