“দেশ যা চাইবে তাই করব” ভারত-পাকিস্তান ম্যাচ বয়কট নিয়ে মুখ খুললেন বিরাট কোহলি

0

ভারতীও ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এবার মুখ খুললেন ভারত পাকিস্তান ম্যাচ ওয়ার্ল্ড কাপে বয়কট করার প্রসঙ্গের দাবি নিয়ে।

প্রসঙ্গত পুলওয়ামা হামলার প্রতিবাদে ভারতীও সাধারন মানুষের তাদের ক্ষোভ বিভিন্ন ভাবে প্রকাশ করেছেন। এবং পাকিস্তান -এর সাথে কোনও সম্পর্ক ভারতীও সাধারণ মানুষ এবং ভারত সরকার রাখতে চাইছে না।পাকিস্তান-এর সাথে গত ৭ বছরে কোনও দ্বিপাক্ষিক একদিনের ক্রিকেট এর সিরিজ খেলেনি ভারত এবং শেষ টেস্ট ম্যাচটি দুই দেশ এর মধ্যে খেলা হয়েছিল ২০০৭ সালে।

যদিও ভারত ও পাকিস্তান তাদের মধ্যে  আইসিসি-এর বিভিন্ন প্রতিজোগিতায় বার বার খেলা হয়েছে। কিন্ত এবার পুলওয়ামা হামলার প্রতিবাদে সারা দেশ জুড়ে ভারতীও-দের মধ্যে এবার পাকিস্তান-এর সাথে ক্রিকেট খেলা নিয়ে বিরোধিতা এরম ভাবে কোনও দিনও আগে দেখা যাইনি।

প্রসঙ্গত প্রাক্তন ভারতীও দলের অফ স্পিনার হরভজন সিংহ একটি বেসরকারি হিন্দি খবরের চ্যানেল কে জানান “ভারতীও দলকে কোনভাবেই এই বিশ্বকাপে খেলা উচিত নয়।”

এই প্রসঙ্গে ভারতীও দলের অধিনায়ক বিরাট কোহলি সংবাদ মাধ্যম কে জানান ” আমরা সমবেদনা জানাই পুলওয়ামা ঘটনায় শহীদ হওয়া সিআরপিএফ জাওয়ান ও তাদের পরিবারের প্রতি এবং আমারা দেশ যা চাইবে ও বিসিসিআই যা সিদ্ধান্ত নেবে তাই করব।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...