সংগৃহীত ছবি

আমেরিকায় একটি বাড়ির ভেতর থেকে গুলিবিদ্ধ সাতটি লাশ উদ্ধার করা হয়েছে। ইলিনয় রাজ্যের দুটি ভিন্ন বাড়ি থেকে সাতজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় সন্দেহভাজন বন্দুকধারীকে খুঁজছে আইনশৃঙ্খলা বাহিনী। আজ মঙ্গলবার (২৩ জানুয়ারি) ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

পুলিশ বলছে যে তারা জোলিয়েটে হামলার সাথে জড়িত 23 বছর বয়সী রোমিও ন্যান্সকে খুঁজছে। নিহতরা একই পরিবারের সদস্য বলে ধারণা করা হচ্ছে। হামলার উদ্দেশ্য তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

জোলিয়েট পুলিশ প্রধান বিল ইভান্স বলেছেন, সন্দেহভাজন ব্যক্তি নিহতদের পরিচিত ছিল। Nance বিবেচনা করা উচিত ‘সশস্ত্র এবং বিপজ্জনক’.

ঘটনার তদন্তকারী কর্মকর্তারা বলেছেন, সন্দেহভাজন হামলাকারী একটি লাল টয়োটা ক্যামরি চালাচ্ছিল বলে ধারণা করা হচ্ছে। শিকাগোর প্রায় 40 মাইল দক্ষিণ-পশ্চিমে হামলার বিষয়ে তথ্য থাকলে বাসিন্দাদের পুলিশের সাথে যোগাযোগ করার আহ্বান জানানো হয়েছে।

জোলিয়েট পুলিশ বিভাগ এক বিবৃতিতে জানিয়েছে, ঘটনাটি সক্রিয়ভাবে তদন্ত করা হচ্ছে। এ বিষয়ে স্থানীয় আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা কাজ করছেন।

বিল ইভান্স একটি সংবাদ ব্রিফিংয়ে বলেছেন যে সোমবার স্থানীয় সময় সন্ধ্যা 6:04 মিনিটে পুলিশকে জানানো হয়েছিল যে বেশ কয়েকজনকে গুলি করা হয়েছে। পুলিশ অফিসাররা ওয়েস্ট একর রোডে ঘটনাস্থলে পৌঁছলে তারা সাতজনের মৃতদেহ দেখতে পান।

Leave A Reply