সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

করোনা আক্রান্ত কেন্দ্রীয় মন্ত্রী অর্জুনরাম মেঘওয়াল, সোশ্যালে মীরের দাওয়াই পাঁপড় ভাজা !

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ কিছুদিন আগেই করোনা থেকে মুক্তির উপায় হিসাবে পাঁপড়কে সামনে নিয়ে এসেছিলেন কেন্দ্রীয় মন্ত্রী অর্জুনরাম মেঘওয়াল ।গোটা দেশে ভয়াবহ করোনা পরিস্থিতির মধ্যে কেন্দ্রীয় মন্ত্রির এ হেন দাওয়াই চমকে দেওয়ার পক্ষে যথেষ্ট ছিল । এবার তিনি নিজেই করোনা সংক্রমিত হয়ে হাসপাতালে । আর সোশ্যাল মিডিয়ায় মীর আফসর আলী ওরফে মীর মন্ত্রীর সুস্থতার দাওয়াই হিসাবে পাঁপড় ভাজা খাওয়ানোর পরামর্শ দিলেন ।

অভিনেতা কাম অ্যাংকরমীর আফসর আলী বিখ্যাত তার  সেন্স অফ হিউমরের জন্য ।যদিও মীরের সেন্স অফ হিউমার অনেকেই ধরতে পারেন না, আবার অনেকের মাথার উপর দিয়ে উড়ে যায় । ফলে বিতর্ক সৃষ্টি হয় । কিন্তু তাতে থোড়াই কেয়ার করেন মীর ।সপ্তাহ দুয়েক আগে করোনা ঠেকাতে ভাবিজি পাপড় খাওয়ার পরামর্শ দিয়েছিলেন মেঘওয়াল। এক ভিডিওতে তিনি বলেছিলেন, ভাবিজি পাপড়ে এমনসব উপাদান রয়েছে, যা শরীরে করোনার অ্যান্টিবডি তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তিনি এমনও দাবি করেছিলেন, প্রধানমন্ত্রীর আত্মনির্ভর ভারত গড়ার সংকল্পে ভাবিজি পাপড় বিশেষ ভূমিকা পালন করবে। এবার তার উত্তরে মীর একটি পোস্ট করলেন সোশ্যাল মাধ্যমে  সেই কেন্দ্রীয় মন্ত্রী অর্জুনরাম মেঘওয়ালকে নিয়ে।

কিছুদিন আগে অর্জুনরাম মেঘওয়াল করোনার দাওয়াই হিসাবে পাঁপড় ভাঁজা খাওয়ার পরামর্শ দেন । এবার তিনি নিজেই আক্রান্ত । ঠিক এই সুযোগটাই হাত ছাড়া করেন নি মীর । ফেসবুকে তিনি অর্জুনরাম মেঘওয়ালকে নিয়ে  একটি ছবি পোস্ট করে লিখেছেন ‘মাননীয় মন্ত্রী মহোদয় অর্জুনরাম মেঘওয়াল, প্রথমে আপনার শারীরিক এবং সর্বোপরি মানসিক সুস্থতা কামনা করি। ভাবিজী বলেছেন, আজ লাঞ্চে পাঁপড় ভেজে খাওয়াবেন’। ছবিতে আবার উপরে মেঘওয়ালের ছবির উপরে লেখা অর্জুনরাম মেঘওয়াল করোনা পজেটিভ। নীচে মীরের নিজের ছবি দিয়ে লেখা , ‘ভাবিজির পাঁপড় প্রতিরোধ করতে পারল না।’

অর্জুনরাম মেঘওয়াল উপসর্গ দেখা দেওয়ায় নমুনা পরীক্ষা করতে দিয়েছিলেন । শনিবার তার রিপোর্ট পজিটিভ আসে । এরপর তাঁকে এইমসে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, বর্তমানে তাঁর শারীরিক অবস্থা  স্থিতিশীল ।তবে মন্ত্রী উপদেশ দিয়েছেন, গত কয়েকদিনে তাঁর সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁরা যেন নিজেদের শরীরের দিকে নজর দেন ।

মন্তব্য
Loading...