আগামীকালের আবহাওয়ার খবর; কবে কাটবে ঝঞ্ঝার রেশ না জারি থাকবে প্রবল বৃষ্টি ? কি বলছে আবহাওয়ার পূর্বাভাষ

উত্তরবঙ্গে শৈত্য প্রবাহের পূর্বাভাষ। তবে বৃষ্টিতে ভাসবে কোলকাতা সহ পশ্চিম এবং দক্ষিণের জেলাগুলি, জানালো আবহাওয়া দফতর। Forecast of Cold Flow in North Bengal. However, rain in the west and south districts including Kolkata, the weather office said.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ আবারও পশ্চিমী ঝঞ্ঝার জেরে বদলে গেলো তাপমাত্রা। হঠাৎ করেই তাপমাত্রার আমূল পরিবর্তন। মেঘলা আকাশের সাথে বাড়ছে তাপমাত্রার পারদ। ফলে এই ঝঞ্ঝার জেরে আবারও তৈরি হয়েছে বৃষ্টির পরিস্থিতি। আগামীকালের আবহাওয়ার খবরে আবহাওয়া দফতর জানাচ্ছে যে, কোলকাতা সহ দক্ষিণবঙ্গে হতে  পারে বৃষ্টিপাত।

আলিপুর আবহাওয়া দফতরের খবর অনুযায়ী কোলকাতা এবং রাজ্যের পশ্চিম এবং উত্তরের জেলাগুলোতে প্রবল বৃষ্টিপাতের সম্ভাবনা জারি হয়েছে। মূলত হালকা থেকে মাঝারী বৃষ্টিপাতের সম্ভাবনার কথা আগামীকালের আবহাওয়ার খবরে জানানো হয়েছে। পশ্চিমের মূলত ঝাড়খণ্ড, এবং ওড়িশা সংলগ্ন এলাকা, দক্ষিণ ২৪ পরগণা, পূর্ব মেদিনীপুরে বৃষ্টিপাতের সম্ভাবনার কথা জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর।

বৃহস্পতিবার থেকে শুরু করে শনিবার অবধি বৃষ্টির পূর্বাভাষ দিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। দিনের তাপমাত্রা বেড়ে গিয়েছে প্রায় ৪ ডিগ্রী তবে রাতের তাপমাত্রার বিশেষ কিছু পরিবর্তন হয়নি। বৃষ্টি কমে গেলেও সকালের দিকে হালকা কুয়াশা থাকবে বলে আগামীকালের আবহাওয়ার খবরে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর।

এছাড়াও এই ঝঞ্ঝা এবং ঘূর্ণবাতের জেরে দার্জিলিং এবং সিকিমে তুষারপাতেরে সম্ভাবনা জারি হয়েছে। তবে উত্তরবঙ্গে বৃষ্টিপাত না হলেও প্রবল শৈত্য প্রবাহের পূর্বাভাষ দিয়েছে আবহাওয়া দফতর।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...