সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

তাপমাত্রা বাড়লেও বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাষ দিচ্ছে আজকের আবহাওয়ার খবর

আবারও ঝঞ্ঝার প্রভাব, হতে পারে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টিপাত। Again the effects of thunderstorms may be accompanied by rain.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ আজকের আবহাওয়ার খবর এ আলিপুর আবহাওয়া দফতর পূর্বাভাষ দিয়েছে যে আরও একটি ঝঞ্ঝা সোমবার প্রবেশ করবে। তার ফল স্বরূপ আবারও বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাষ জারি হল দক্ষিণবঙ্গ জুড়ে। আজকের আবহাওয়ার খবর এ জানা যাচ্ছে যে, কোলকাতা এবং তার আশেপাশে এই মুহূর্তে বৃষ্টির সম্ভাবনা নেই।

আজকের আবহাওয়ার খবর এ জানা যাচ্ছে যে, নতুন আসা ঝঞ্ঝার ফলে এই মুহূর্তে আবারও উত্তর পশ্চিম ভারতের রাজ্যগুলিতে আবহাওয়ার কিছুটা পরিবর্তন দেখা যাবে। মহারাষ্ট্র, তেলেঙ্গানা, মধ্যপ্রদেশে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনার কথা জানিয়েছে আবহাওয়া দফতর। এছাড়াও সোমবার ওড়িশাতে হবে ব্যাপক ঝড় বৃষ্টি।

আজকের আবহাওয়ার খবর এ জানা যাচ্ছে যে, সোমবার জম্মু কাশ্মীরে ঢোকা ঝঞ্ঝার প্রভাবে রাজ্যের দক্ষিণবঙ্গে কিছু কিছু জায়গায় এবং কারশিয়াং এবং কালিংপং এ বজ্রবিদ্যুৎ সহ বিক্ষিপ্ত বৃষ্টিপাতের সম্ভাবনার কথা জানিয়েছে আবহাওয়া দফতর। আজকের আবহাওয়ার খবর এ জানা যাচ্ছে যে, ভোরের দিকে ঠাণ্ডার একটু আমেজ থাকলেও বেলা বাড়লেই বাড়ছে তাপমাত্রার পারদ। আজ কোলকাতার সর্বোচ্চ এবং সর্বনিম্ন তাপমাত্রা হল ৩৬.৪ ডিগ্রী সেলসিয়াস যা স্বাভাবিকের থেকে ৪ ডিগ্রী বেশী এবং ২৬.২ যা স্বাভাবিকের থেকে ২ ডিগ্রী বেশী।

মন্তব্য
Loading...