সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

আজকের সোনার দাম, দীর্ঘদিন পর কিছুটা কমল সোনার মূল্য

প্রতিক্ষেত্রে ১ গ্রাম সোনার দাম গতকালের চেয়ে ১০ টাকা কমেছে। ৮ গ্রামের ক্ষেত্রে দাম কমেছে ৮০ টাকা। ১০ গ্রামের ক্ষেত্রে দাম কমেছে ১০০ টাকা এবং ১০০ গ্রামের ক্ষেত্রে দাম কমেছে ১০০০ টাকা।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-গ্রাম প্রতি আজকের সোনার দাম গতকালের চেয়ে অনেকটাই কম। প্রত্যহ সোনার দামের কিছু না কিছু পরিবর্তন হয়ে থাকে। বিয়ের জমজমাট মরসুমে সোনার দাম কতটা কি রয়েছে তা জেনে নেওয়া সকলের জন্য আবশ্যিক বিষয়। ভবিষ্যতের কথা ভেবেও অনেকে সোনার দাম জানতে আগ্রহী থাকে। বিনিয়োগকারীদের জন্য হলমার্ক যুক্ত খাঁটি সোনা যাচাই করে নিতে গেলেও প্রয়োজন সোনার দাম জানা। আসুন জেনে নেওয়া যাক আজকের সোনার দাম।

২২ ক্যারেট হিসেবে আজ কলকাতায় ১ গ্রাম সোনার দাম ৩৯৭২ টাকা। ৮ গ্রাম সোনার দাম ৩১, ৭৭৬ টাকা। ১০ গ্রাম সোনার দাম ৩৯, ৭২০ টাকা। ১০০ গ্রাম সোনার দাম ৩, ৯৭, ২০০ টাকা। গতকাল কলকাতায় ১ গ্রাম সোনার দাম ছিল ৩৯৮২ টাকা। ৮ গ্রাম সোনার দাম ছিল ৩১, ৮৫৬ টাকা। ১০ গ্রাম সোনার দাম ছিল ৩৯, ৮২০ টাকা। ১০০ গ্রাম সোনার দাম ছিল ৩, ৯৮, ২০০ টাকা।

২৪ ক্যারেট হিসেবে ১ গ্রাম সোনার দাম আজ ৪১১২ টাকা, ৮ গ্রাম সোনার দাম ৩২, ৮৯৬ টাকা, ১০ গ্রাম সোনার দাম ৪১, ১২০ টাকা এবং ১০০ গ্রাম সোনার দাম ৪, ১১, ২০০ টাকা। ২৪ ক্যারেট হিসেবে গতকাল ১ গ্রাম সোনার দাম ছিল ৪১২২ টাকা, ৮ গ্রাম সোনার দাম ছিল ৩২, ৯৭৬ টাকা, ১০ গ্রাম সোনার দাম ছিল ৪১, ২২০ টাকা এবং ১০০ গ্রাম সোনার দাম ছিল ৪, ১২, ২০০ টাকা।

অর্থাৎ প্রতিক্ষেত্রে ১ গ্রাম সোনার দাম গতকালের চেয়ে ১০ টাকা কমেছে। ৮ গ্রামের ক্ষেত্রে দাম কমেছে ৮০ টাকা। ১০ গ্রামের ক্ষেত্রে দাম কমেছে ১০০ টাকা এবং ১০০ গ্রামের ক্ষেত্রে দাম কমেছে ১০০০ টাকা।

মন্তব্য
Loading...