আজকের সোনার দাম, গ্রাম প্রতি বাড়ল সোনার মূল্য

২২ ক্যারেট ও ২৪ ক্যারেট উভয় ক্ষেত্রেই ১ গ্রাম সোনার দাম গতকালের চেয়ে ১ টাকা বেড়েছে। ৮ গ্রাম সোনার দাম বেড়েছে ৮ টাকা। ১০ গ্রাম সোনার দাম বেড়েছে ১০ টাকা এবং ১০০ গ্রাম সোনার দাম বেড়েছে ১০০ টাকা।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-গতকাল সোনার দাম ছিল ঊর্ধ্বমুখী। আজকের সোনার দাম গ্রাম প্রতি কতটা হের ফের ঘটল তা জানা সকলের জন্যই গুরুত্বপূর্ণ ব্যাপার হয়ে যায় কারণ বিয়ের মরসুমে সোনার দাম বাড়ল না কমল তা নিয়ে চিন্তিত থাকে সবাই। ভবিষ্যতের কথা ভেবেও অনেকে সোনার দাম জানতে আগ্রহী থাকে। তাছারা সোনার ছাড়া বাঙালীর সাজ অপূর্ণ থাকে। বিনিয়োগকারীদের জন্য হলমার্ক যুক্ত খাঁটি সোনা যাচাই করে নিতে গেলেও প্রয়োজন সোনার দাম জানা।

আজ ২২ ক্যারেট হিসেবে ১ গ্রাম সোনার দাম ৪০৩২ টাকা। ৮ গ্রাম সোনার দাম ৩২, ২৫৬ টাকা। ১০ গ্রাম সোনার দাম ৪০, ৩২০ টাকা এবং ১০০ গ্রাম সোনার দাম ৪, ০৩, ২০০ টাকা। গতকাল ২২ ক্যারেট হিসবে ১ গ্রাম সোনার দাম ছিল ৪০৩১ টাকা। ৮ গ্রাম সোনার দাম ছিল ৩২, ২৪৮ টাকা, ১০ গ্রাম সোনার দাম ছিল ৪০, ৩১০ টাকা এবং ১০০ গ্রাম সোনার দাম ছিল ৪, ০৩, ১০০ টাকা।

২৪ ক্যারেট হিসেবে ১ গ্রাম সোনার দাম ৪১৭৭ টাকা। ৮ গ্রাম সোনার দাম ৩৩, ৪১৬ টাকা। ১০ গ্রাম সোনার দাম ৪১, ৭৭০ টাকা। ১০০ গ্রাম সোনার দাম ৪, ১৭, ৭০০ টাকা। গতকাল ১ গ্রাম সোনার দাম ছিল ৪১৭৬ টাকা। ৮ গ্রাম সোনার দাম ছিল ৩৩, ৪০৮ টাকা। ১০ গ্রাম সোনার দাম ছিল ৪১, ৭৬০ টাকা এবং ১০০ গ্রাম সোনার দাম ছিল ৪, ১৭, ৬০০ টাকা।

প্রতিক্ষেত্রে ১ গ্রাম সোনার দাম গতকালের চেয়ে ১ টাকা বেড়েছে। ৮ গ্রাম সোনার দাম বেড়েছে ৮ টাকা। ১০ গ্রাম সোনার দাম বেড়েছে ১০ টাকা এবং ১০০ গ্রাম সোনার দাম বেড়েছে ১০০ টাকা।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...