বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাষ দিল আগামীকালের আবহাওয়ার খবর

বঙ্গে আবারও কালবৈশাখীর পূর্বাভাষ দিল আবহাওয়া দফতর। This time, the weather office predicted a cyclone in Bengal.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ ক্রমশ বাড়ছে তাপমাত্রা। বৈশাখের আগেই তাপমাত্রার পারদ ৪০ ডিগ্রী পৌঁছে যেতে পারে বলে জানাচ্ছে আগামীকালের আবহাওয়ার খবর। সকাল থেকে কোলকাতার আকাশ রৌদ্রোজ্জ্বল থাকলেও মাঝে মাঝে আকাশ মেঘলা হচ্ছে। আগামীকালের আবহাওয়ার খবর এ জানা যাচ্ছে যে বাতাসের আপেক্ষিক আদ্রতার সর্বোচ্চ এবং সর্বনিম্নে বিস্তর ফারাক থাকায় সকাল থেকে শুষ্ক বাতাস বইছে।

আগামীকালের আবহাওয়ার খবর এ জানা যাচ্ছে যে, শহর কোলকাতার তাপমাত্রা আজ আরও বাড়বে। সকাল থেকে আকাশ পরিষ্কার থাকলেও বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা জারি করেছে আবহাওয়া দফতর। সাথে বইতে পারে ৪০ কিলোমিটার বেগে ঝড়।

আগামীকালের আবহাওয়ার খবর এ জানা যাচ্ছে যে জম্মু কাশ্মীরে একটি পশ্চিমী ঝঞ্ঝা রয়েছে। এছাড়াও বঙ্গোপসাগরের ঠাণ্ডা হাওয়া এবং পূবালী হাওয়ার সংঘাতে গাঙ্গেয় পশ্চিমবঙ্গে বজ্রবিদ্যুৎ সহ বিক্ষিপ্ত বৃষ্টিপাত হতে পারে। এছাড়াও আগামীকালের আবহাওয়ার খবর এ জানা যাচ্ছে যে, ঝঞ্ঝার ফলে জম্মু কাশ্মীর সংলগ্ন এলাকায় যেমন হতে পারে তুষারপাত তেমনই আসাম সহ উত্তর-পূর্ব ভারতে কালবৈশাখীর পূর্বাভাষ দিয়েছে আবহাওয়া দফতর।

আগামীকালের আবহাওয়ার খবর এ আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে যে, গাঙ্গেয় পশ্চিমবঙ্গের কোথাও কোথাও বজ্রবিদ্যুৎ সহ বিক্ষিপ্ত বৃষ্টি যেমন হতে পারে তেমনিই কোথাও কোথাও বইতে পারে দমকা হাওয়া। এছাড়াও আগামীকালের আবহাওয়ার খবর এ আবহাওয়া দফতর জানাচ্ছে যে, আগামী বুধ এবং বৃহস্পতিবার উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় অর্থাৎ দার্জিলিং কালিংপং এবং ঝাড়গ্রাম, হাওড়া, হুগলী, দুই মেদিনীপুরে বজ্রবিদ্যুৎ সহ ঝড়বৃষ্টির পূর্বাভাষ দিয়েছে আবহাওয়া দফতর। দক্ষিণবঙ্গের সব জেলাতেই বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টিপাতের পূর্বাভাষ দিয়েছে আগামীকালের আবহাওয়ার খবর।

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...