তিনটি ডিমের দাম ১৬৭২ টাকা, বিল দেখে মাথায় হাত পড়ল শেখরের

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-  তিনটি মাত্র ডিম। দাম ১৬৭২ টাকা। যেখানে ১০ টাকায় ১ জোড়া ডিম পাওয়া যায় সেখানে মাত্র তিনটি ডিমের দাম ১৬৭২ টাকা শুনে মাথায় হাত পড়ল সেলিব্রিটি সঙ্গীত পরিচালক শেখর রাজভিয়ানির। এই ঘটনা মনে করিয়ে দেয় কিছুদিন আগে ঘটে যাওয়া অন্য একটি কান্ডকে। কিছুদিন আগেও এমনটা হয়েছে অভিনেতা রাহুল বোসের সাথেও। তিনি চণ্ডীগড়ের একটি নামকরা ফাইভ স্টার হোটেলে খেতে গিয়েছিলেন যেখানে তিনি দুটো কলা অর্ডার দিয়েছিলেন, যার দাম ছিল ৪৪২ টাকা।

সম্প্রতি স্বনামধন্য সঙ্গীত পরিচালক শেখর রাজভিয়ানির সাথেও এমন কান্ড ঘটল যা রাহুল বোসের কাহিনীকে ছাপিয়ে গেলো। ঘটনার দিন শেখর গিয়েছিলেন আহমেদাবাদের একটি ফাইভ স্টার হোটেলে, তিনি অর্ডার দিয়েছিলেন তিনটি ডিমের সাদা অংশ। বিল পে করার সময় বিলের পরিমাণ দেখে তার চক্ষু চড়কগাছ। মাত্র তিনটি ডিমের দাম হয়েছে ১৬৭২ টাকা। এ নিয়ে তিনি তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট ও করেন। লেখেন, ‘মাত্র তিনটি ডিমের দাম এত বেশি?’ এই পোস্ট করার সাথে সাথে পুরো সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে পড়ে।

কিছুদিন আগে যখন রাহুল বোসকে নিয়ে এই সমস্যা হয়েছিল সেক্ষেত্রে অতিরিক্ত বিল ধার্য করার জন্য চন্ডীগড় হোটেলের ঐ মালিকের থেকে ২৫ হাজার টাকা জরিমানা দিতে হয়েছিল।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...