ঝুমা বৌদির পর এবার নগ্ন শরীরের কায়দায় সমস্ত পুরুষের পাগল করলেন এই অভিনেত্রী

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- প্রায়শই টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে দেখা যায় অর্ধনগ্ন শরীরে। সোশ্যাল মিডিয়ায় বেশ সপ্রতিভ তিনি। কিছুদিন ধরেই সোশ্যাল দুনিয়া কাঁপিয়ে বেড়াচ্ছেন সকলের পরিচিত ঝুমা বৌদি। তার সুঠাম দেহ, বুকের খাঁজ এবং শরীরের কায়দায় সমস্ত পুরুষদের মাতিয়ে রেখেছেন তিনি। অন্যদিকে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রও কম যান না।

প্রায়ই দেখা যায় শরীরী কায়দায় ভক্তদের তথা পুরুষদের মন মাতিয়ে রেখেছেন তিনি। কখনও স্লিভলেস ব্লাউজ, কখনও স্বচ্ছ শাড়ীর আঁচল, কখনও ট্যাংক টপ বা কখনও বিকিনি পরে সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করেন তিনি। সাথে সাথে কমেন্টের বন্যা বয়ে যায়। কিছুদিন আগেই তার একটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে, ‘ভালো মেয়ে, খারাপ মেয়ে’। যেখানে তার অসাধারণ অভিনয় দক্ষতা সকলকে বিশেষভাবে আকর্ষিত করেছে। পাশাপাশি তার বোল্ড লুক ইমেজ তো উপরি পাওনা হিসেবে তার সাথেই আছে। এই বয়সেও যেভাবে এমন কাম উত্তেজনায় তিনি পুরুষজাতিকে মোহিত করে চলেছেন তাতে সত্যই বলা চলে তিনি মোহময়ী।

শ্রীলেখা

সম্প্রতি তার পোস্ট করা আরও একটি ছবি কাবু করেছে পুরুষদের। ছবিতে কালো রঙের বিকিনি পরে সুইমিং পুলের সিঁড়ি বেয়ে উঠতে দেখা গিয়েছে তাকে। সাথে কামুক হাসি এবং অনাবৃত বক্ষ যুগল যেন বিশেষ দৃষ্টি আকর্ষণ করে। এই ছবি পোস্ট করার পর স্বভাবতই সকল পুরুষের রাতের ঘুম উড়েছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...