নেই বৃষ্টির সম্ভাবনা, তাপমাত্রা বাড়বে অস্বাভাবিক রকম জানালো আগামীকালের আবহাওয়ার খবর

তাপমাত্রার অস্বাভাবিক বৃদ্ধির রিপোর্ট দিল আগামীকালের আবহাওয়ার খবর। Tomorrow's weather reports, abnormal rise in temperature.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ কদিন ধরেই বাড়ছে তাপমাত্রার পারদ। করোনা মোকাবিলায় যখন সারা দেশ লকডাউন অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছে তখন আবহাওয়াতেও হচ্ছে পরিবর্তন। করোনা মোকাবিলায় অনেকেই হয়ত মনে করছেন তাপমাত্রা একটা অনন্য ভূমিকা পালন করবে, সেক্ষেত্রে আগামীকালের আবহাওয়ার খবর বলছে যে, আরও বাড়তে চলেছে তাপমাত্রার পারদ।

পূর্বাভাষ ছিল বৃষ্টির। ঝঞ্ঝার জেরে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা জারি হয়েছিল। কিন্তু পূর্বাভাষ উপেক্ষা করে প্রচণ্ড তাপে পুড়ছে রাজ্য। গতকাল এবং আজও তাপমাত্রা ৩৭ ডিগ্রী সেলসিয়াসের আশেপাশে ছিল। বাতাসে কম জলীয়বাস্প। আগামীকালের আবহাওয়ার খবরে আরও তাপমাত্রা বাড়ার পূর্বাভাষ দিয়েছে আবহাওয়া দফতর।

আগামীকালের আবহাওয়ার খবর এ মার্চ এপ্রিল থেকেই মারাত্মক তাপপ্রবাহের পূর্বাভাষ দিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। উত্তর, উত্তর পশ্চিম, মধ্য এবং দক্ষিণ ভারতে লু প্রবাহের পূর্বাভাষ দিয়েছে আবহাওয়া দফতর। আগামীকালের আবহাওয়ার খবর এ জানা গেছে যে, এই সপ্তাহ থেকেই আরও বাড়বে তাপমাত্রা।

আগামীকালের আবহাওয়ার খবর এ আরও জানা গেছে যে, তাপমাত্রা বাড়বে ১ থেকে ২ ডিগ্রী করে। তবে মাঝে মাঝেই পরিবর্তন হবে আবহাওয়ায়। তবে বর্তমানে বাতাসে জলীয়বাষ্পের পরিমাণ বেশী না থাকলেই তাপমাত্রা হেরফের হওয়ার সাথে সাথে বাড়বে জলীয় বাষ্পের পরিমাণ।

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...