সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বাড়ীর সকলকে গাছে বেঁধে রেখে মহিলাকে গণ ধর্ষণ করে ভিডিও পোস্ট করা হল সোশ্যাল মিডিয়ায়

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ যোগী আদিত্যনাথের উত্তর প্রদেশে মহিলাদের নিরাপত্তাহীনতা নিয়ে আবার বেশ বড় প্রশ্ন উঠল । যোগীর রাজত্বে এক মহিলাকে তার পরিবারের সকলের সামনে ধর্ষণ করে তার ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে দেবার অভিযোগ উঠল ।

ফের আবার প্রমাণিত হল আমাদের ভারত বর্ষে , মহিলারা এখনও কতটা অসহায়, এখনও তাদের ভোগের বস্তু হিসাবে গণ্য করা হয় । এবার উত্তর প্রদেশে এক মহিলাকে তার পরিবারের সামনেই গণধর্ষণের শিকার হতে হল ।ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের চিত্রকূট জেলার মউ থানা এলাকায় ।  নির্যাতিতা মহিলার দাবি করেছেন, স্থানীয় পুলিশ প্রথমে  তার অভিযোগ মানতে চায়নি । কিন্তু  মহিলার গণধর্ষণের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর অভিযোগ না নিয়ে পুলিশের কোন উপায় ছিল না ।

সূত্র থেকে জানা গিয়েছে, গত সোমবার সন্ধ্যার সময় নির্যাতিতা মহিলা তার পরিবারের অন্য লোকেদের সঙ্গে এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন । হটাত করে তাদের চলার পথে আগ্নেয়াস্ত্র দেখিয়ে পথ আটকায় ছয় যুবক । এর পর তাদের সকলকে বাধ্য করে রাস্তার পাশে  জঙ্গলের মধ্যে নিয়ে যেতে । সেখানে সন্ধ্যার অন্ধকারে পরিবারের অন্য সদস্যদের গাছের সঙ্গে বেঁধে তাদের সামনে ওই মহিলাকে গণধর্ষণ করে সেই ছ’জন । শুধু মাত্র নির্যাতন করেই ক্ষান্ত হয়নি সেই দুষ্কৃতিরা, সেই ঘটনার ভিডিও রেকর্ডিং করে রাখে তারা ।

এই ঘটনার পরেই মউ থানায় গিয়ে ছ’জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে যান ওই মহিলা । কিন্তু মউ থানার পুলিশ তখন নাকি  ধমক দিয়ে তাঁদের সেখান থেকে বের করে দেয় । কোনও অভিযোগ দায়ের না করে । কিন্তু বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ১৪ সেকেন্ডের একটি ভিডিও ছড়িয়ে পড়ে যে ভিডিওতে অভিযোগকারিণী  মহিলার গণধর্ষণের ঘটনা দেখা যায়। এর পর সেই মহিলা এবং তার পরিবারের লোকজন  চিত্রকূটের পুলিশ সুপারের কাছে দেখা করেন ।পুলিশ সুপারের নির্দেশে নড়ে চড়ে বসে পুলিশ প্রশাসন এবং  সেই ঘটনার  তদন্ত শুরু করেছে মউ থানার পুলিশ । মহিলার বয়ান এবং সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত ভিডিও দেখে অভিযুক্তদের চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে ।

মন্তব্য
Loading...