সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বাংলাদেশেও ভয়াবহ করোনা পরিস্থিতি, মারা গেলেন রাষ্ট্রপতির ছোট ভাই আবদুল হাই

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ ভারতের মত বাংলাদেশেও করোনা পরিস্থিতি ভয়ানক আকার ধারন করেছে । এবার করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বাংলাদেশের রাষ্ট্রপতি  মো. আবদুল হামিদের ছোট ভাই ও তার সহকারী একান্ত সচিব বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই ।

জানা গেছে, বাংলাদেশের রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোট ভাই ও তার সহকারী একান্ত সচিব বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই-এর শরীরে করোনা ভাইরাসে সংক্রমিত হবার উপসর্গ দেখা দিলে পরীক্ষা করে দেখা যায় করোনা পজিটিভ ।চলতি মাসে হাসপাতালে ভর্তি হবার পর করোনা সংক্রমিত হয়ে তিনি  রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১৬ জুলাই) রাত পৌনে ১টার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

চলতি মাসের ৫ই জুলাই আবদুল হাইকে ঢাকার সিএমএইচের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। পরে তাকে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। সেখানে ভর্তি হবার পর তার ক্রমশ শারীরিক অবনতি হতে থাকে । অবশেষে গতকাল রাত পৌনে একটা (বাংলাদেশ সময়) র সময় তিনি মারা যান ।

রাষ্ট্রপতির ছোট ভাই এবং একান্ত সচিব বীর মুক্তিযোদ্ধা আবদুল হাইয়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশের প্রধান মন্ত্রী শেখ হাসিনা । এই মুহূর্তে বাংলাদেশে করোনা আক্রান্তের সংখ্যা ১,৯৬,৩২৩ জন এবং এখনও পর্যন্ত করোনা সংক্রামিত হয়ে মারা গেছেন ২৪৯৬ জন ।

এদিকে ভারতেও লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ ।গত ২৪ ঘণ্টায় ভারতে করোনা  আক্রান্ত হয়েছে ৩২ হাজার ৬৯৬ জন। এই নিয়ে বৃহস্পতিবার পর্যন্ত ভারতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯ লাখ ৬৮ হাজার ৮৭৭ জন।  সবমিলিয়ে করোনায় মৃত্যু হয়েছে ২৪ হাজার ৯১৫ জনের।

মন্তব্য
Loading...