সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

৫ লক্ষের দিকে দ্রুতগতিতে এগোচ্ছে ভারতের করোনা আক্রান্তের সংখ্যা, আজ ভাঙল রেকর্ড

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-  ভারতে করোনা ভাইরাসে আক্রমণের সংখ্যা এবার প্রায় পৌঁছে গেল ৫ লক্ষের দোরগোড়ায়। আজ করোনা আক্রান্তের সংখ্যায় নতুন রেকর্ড গড়ল ভারতবর্ষ। আজ ১৭ হাজার জন মানুষ ভারতে করোনা আক্রান্ত হয়েছেন। একদিনে সর্বোচ্চ ভারতে করোনা আক্রান্তের সংখ্যায় আজকে আক্রান্তের সংখ্যা এখনও পর্যন্ত সর্বাধিক।

রাত আটটায় প্রকাশিত হওয়া আপডেট অনুযায়ী ভারতে আজ মোট করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছে ১৬,৯২২ জন। যা এখনো পর্যন্ত একদিনে সর্বাধিক। অন্যদিকে ভারতের মোট করোনা ভাইরাসে আক্রান্ত মানুষের সংখ্যা পৌঁছালো ৪ লক্ষ ৭৩ হাজার ১০৫ জনে। এই ভাইরাসের প্রভাবে এর মধ্যে প্রাণ হারিয়েছেন ১৪ হাজার ৮৯৪ জন।

দেশের মধ্যে মহারাষ্ট্রে এই ভাইরাস সবথেকে বেশি প্রভাব ফেলেছে। মহারাষ্ট্র এই ভাইরাসের প্রভাবে আক্রান্ত হয়েছেন ১ লক্ষ ৪২ হাজার ৯০০ জন। শুধুমাত্র ওই রাজ্যে এই ভাইরাসের প্রভাবে ৬৭৩৯ জন মানুষ প্রাণ হারিয়েছেন। মহারাষ্ট্রের পর ভারতের রাজধানী দিল্লিতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা সবথেকে বেশি। দিল্লিতে এই ভাইরাসের প্রভাবে আক্রান্ত হয়েছেন ৭০ হাজার ৩৯০ জন মানুষ এবং তাদের মধ্যে মৃত্যু হয়েছে ২৩৬৫ মানুষের।

পশ্চিমবঙ্গে করোনা ভাইরাসের প্রভাবে আক্রান্ত হয়েছেন ১৫ হাজার ১৭৩ জন মানুষ। এদের মধ্যে ইতিমধ্যে সুস্থ হয়ে গিয়েছেন ৯৭০২ জন। রাজ্যে এই ভাইরাসের প্রভাবে মৃত্যু হয়েছে ১৬৮ জন মানুষের। ইতিমধ্যেই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি আগামী ৩১ শে জুলাই পর্যন্ত লকডাউন বাড়িয়েছেন।

মন্তব্য
Loading...