তাবলীগ জমায়েতের সম্পর্কে জানতে দ্বিতীয়বারের জন্য নোটিশ পাঠানো হল মৌলানা সাদকে

জমায়েতের উদ্যোক্তা মৌলানা সাদ এবং তার ৭ জন সাগরেদ ২৮শে মার্চ থেকেই গা ঢাকা দিয়েছিলেন। প্রথমবারের মতো নোটিশ দেওয়ার পর কোনও সন্তুষ্টিকর জবাব না পাওয়া যাওয়ায় আবারও দ্বিতীয়বারের জন্য নোটিশ পাঠানো হয়েছে।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- দিল্লীর নিজামুদ্দিনে তাবলীগ জামাতিদের জমায়েতে যে বিরাট সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন যাদের মধ্যে ১০ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। তারপর থেকেই ওই জমায়েতে থাকা সকলের করোনা পরীক্ষা করার জন্য মরিয়া হয়ে ওঠে স্বাস্থ্য মন্ত্রক। কারণ সেদিন ওই জমায়েতে দেশের বিভিন্ন প্রান্ত এমনকি বিদেশ থেকেও প্রচুর মানুষ উপস্থিত হয়েছিলেন।

ওই জমায়েতের উদ্যোক্তা মৌলানা সাদ এবং তার ৭ জন সাগরেদ ২৮শে মার্চ থেকেই গা ঢাকা দিয়েছিলেন। শুধু তাই নয়, তিনি বলেছিলেন যে, ‘মুসলিমদের ওপরে অত্যাচারের কারণেই ভারতে করোনা সংক্রমণ হয়েছে। এজন্য আল্লাহর কাছে দোয়া করলেই মিলবে ফল’। শুধু তাই নয়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়েও বিস্ফোরক অন্তব্য করেছিলেন তিনি।

এই ঘটনার জেরে তাঁকে প্রথমবারের মতো নোটিশ দেওয়ার পর কোনও সন্তুষ্টিকর জবাব না পাওয়া যাওয়ায় আবারও দ্বিতীয়বারের জন্য নোটিশ পাঠানো হয়েছে। এই দ্বিতীয় নোটিশে তার কাছ থেকে তাবলীগ জামাতিদের জমায়েতের যে আয়োজন করা হয়েছিল তার আয়ের উৎস জানতে চাওয়া হয়েছে সেই সঙ্গে অনুষ্ঠান সম্পর্কিত সকল তথ্য জানতে চাওয়া হয়েছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...