ভ্যালেন্টাইন্স ডে-তে নিজের বান্ধবীকে ১২০০ কোটি টাকার উপহার দিয়ে রেকর্ড করলেন এই ব্যাক্তি

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ ভ্যালেন্টাইন্স ডে উপহার বলে কথা ! তাও আবার যে সে ব্যাক্তি নন, বর্তমান দুনিয়ায় সবচেয়ে ধনী ব্যাক্তির উপহার । হ্যাঁ, এবার ভারতীয় মুদ্রায় প্রায় ১২০০ কোটি টাকা দিয়ে বিলাসবহুল বাড়ী নিজের বান্ধবী লউরেন স্যাঞ্চেজকে উপহার দিলেন অ্যামাজনের ফাউন্ডার-সিইও জেফ বেজোস

জানা গেছে, সম্প্রতি বিশ্বের সবথেকে ধনী ব্যাক্তি অ্যামাজনের ফাউন্ডার-সিইও জেফ বেজোস লস আঞ্জেলেসে একটি বাড়ী ১৬৫ মিলিয়ন ডলার বা ভারতীয় মুদ্রায় প্রায় ১২০০ কোটি টাকা দিয়ে কিনেছেন নিজের বান্ধবী লউরেন স্যাঞ্চেজকে দেবার জন্য । পরিসংখ্যান বলছে, এই চুক্তি লস আঞ্জেলেসের ইতিহাসে সবচেয়ে দামি চুক্তি এখনও পর্যন্ত ।

অ্যামাজনের ফাউন্ডার-সিইও জেফ বেজোসের বর্তমান সম্পত্তির পরিমাণ ১৩১.৩ বিলিয়ন ডলার । তিনি যে সম্পত্তি কিনেছেন তার নাম ওয়ার্নার এস্টেট ।ওয়াল স্ট্রিট জার্নালে প্রকাশিত  খবর থেকে জানা গেছে, ওয়ার্নার এস্টেটের মোট আয়তন ৯.৪ একর । একসময়ের   হলিউড বংশের গৌরব  জ্যাক ওয়ার্নারের নামে নামকরণ করা এই সম্পত্তি  ওয়ার্নার ব্রোস স্টুডিওর প্রধান ১৯৩৭ সালে নির্মাণ করেন ।

ওয়ার্নার এস্টেট

উল্লেখ্য, ওয়াল স্ট্রিট জার্নাল জানিয়েছে যে বেজস এই বছরের শুরুতে নিউইয়র্ক শহরে তিনটি এপার্টমেন্ট কিনেছেন যার দাম প্রায় ৮০ মিলিয়ন ডলার ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...