করোনা মোকাবিলায় মমতার কাজ নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন রাজ্যপাল

সম্প্রতি রাজ্যপাল পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর কাজ নিয়ে প্রকাশ্যে বিস্ফোরক মন্তব্য করে লিখেছেন, 'কথা কম বলে কাজে করে দেখান'।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- করোনা মোকাবিলায় দেশ জুড়ে চলছে দ্বিতীয় দফার দীর্ঘমেয়াদি লক ডাউন। এরকম অবস্থায় নিম্নবিত্ত থেকে শুরু করে গরীব মানুষ যারা দিন আনে দিন খায় তাদের রুজি রোজগার বন্ধ। তাদের সাহায্যার্থে সমস্ত রাজ্যের মুখ্যমন্ত্রীরা একের পর এক গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়ে চলেছেন। কেউ ঘরে ঘরে খাবার পৌঁছে দিচ্ছেন তো কেউ সকলের ব্যাংক অ্যাকাউন্টে টাকা পাঠাচ্ছেন।

এরকম অবস্থায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীও একের পর এক পদক্ষেপ নিয়ে চলেছেন। কিন্তু সম্প্রতি রাজ্যপাল তার কাজ নিয়ে প্রকাশ্যে বিস্ফোরক মন্তব্য করে লিখেছেন, ‘কথা কম বলে কাজে করে দেখান’। 

এর পর আবারও একটি টুইট করে লেখেন যে “পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে করোনা মোকাবিলা কীভাবে করবেন তার পরামর্শ দিয়েছি।  বলেছি কথায় নয়, কাজে করে দেখান। কারণ এই মুহূর্তে দেশের যা হাল তাতে করে সমালোচনা না করে যারা লক ডাউন অমান্য করছে তাদের জন্য কঠোর শাস্তির ব্যবস্থা করা উচিত, তবেই ইতিবাচক পরিস্থিতি আসবে।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...