প্রকাশ্যে এল ‘সাবাশ মিতু’ চলচ্চিত্রের ফার্স্ট লুক

প্রকাশ্যে এল মিতালি রাজএর বায়োপিক 'সাবাশ মিতু' চলচ্চিত্রে তাপসী পান্নুর ফার্স্ট লুক।এটি তাঁর অভিনয় জীবনের প্রথম বায়োপিক।চলচ্চিত্রটি মুক্তি পাবে আগামী বছরের ৫ই ফেব্রুয়ারি। ফার্স্ট লুক প্রকাশ্যে আসার পর সকলে তাপসীর প্রশংসা করেছেন। 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- প্রকাশ্যে এল মিতালি রাজএর বায়োপিক ‘সাবাশ মিতু’ চলচ্চিত্রে তাপসী পান্নুর ফার্স্ট লুক। কিছুদিন আগেই জানা গিয়েছিল ভারতীয় মহিলা ক্রিকেটার মিতালি রাজের জীবনকাহিনী দ্বারা নির্মিত হবে ‘সাবাশ মিতু’ নামের চলচ্চিত্রটি। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নুকে মিতালি রাজের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

এটি তাঁর অভিনয় জীবনের প্রথম বায়োপিক। ভারতীয় এই মহিলা ক্রিকেটার মিতালি রাজ কে সচিন তেন্ডুলকরের সাথে তুলনা করা হয়ে থাকে। বলা হয় মহিলা সচিন হলেন মিতালি রাজ। তাঁর জীবনের শুরু থেকে এখনও পর্যন্ত তিনি কি কি প্রতিকূলতার সম্মুখীন হয়েছেন এবং সব বাঁধা পেরিয়ে তিনি কীভাবে একজন দক্ষ ক্রিকেটার হয়ে উঠলেন তা আমরা এই চলচ্চিত্রের মাধ্যমে দেখতে পাব। চলচ্চিত্রটি মুক্তি পাবে আগামী বছরের ৫ই ফেব্রুয়ারি। ফার্স্ট লুক প্রকাশ্যে আসার পর সকলে তাপসীর প্রশংসা করেছেন।

গতবছরের ৩রা ডিসেম্বর মিতালি রাজের শুভ জন্মদিন উপলক্ষ্যে বলিউড অভিনেত্রী তাপসী পান্নু পৌঁছে গিয়েছিলেন তাঁর কাছে। জন্মদিনের শুভেচ্ছা জানাতে। সেখানে গিয়ে মিতালিকে কেক কাটান এবং কেক খাইয়ে দেন। এই সুন্দর মুহূর্তের ছবি আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লেখেন, “আজকের জন্মদিনে আমি তোমাকে কি উপহার দেব জানিনা তবে আমি কথা দিলাম তুমি খুব শীঘ্রই নিজে নিজেকে অন স্ক্রিনে দেখে গর্ব বোধ করবে”। তিনি আরও লেখেন যে তিনি কভার ড্রাইভ শেখার প্রস্তুতি নিচ্ছেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...