সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

এবার রাম মন্দিরের কাহিনী নিয়ে নির্মিত হতে চলেছে চলচ্চিত্র, নতুন রুপে দেখা যাবে কঙ্গনাকে

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বহু বিতর্কিত অযোধ্যা মামলা নিয়ে এবার তৈরি হতে চলেছে চলচ্চিত্র। অযোধ্যায় নির্মীয়মাণ রাম মন্দিরের গল্প নিয়ে এই চলচ্চিত্রটি নির্মিত হবে। মুখ চরিত্রের জন্য কঙ্গনা রানাউতকে নির্বাচিত করা হয়েছে। তার শেষ ছবি ‘মণিকর্ণিকা’ সেভাবে সাফল্য না পেলেও এই চলচ্চিত্রে তাঁর যে অসাধারণ অভিনয় দক্ষতা প্রকাশিত হয়েছে তা দেখে মুগ্ধ বলিউডের নামকরা চলচ্চিত্র পরিচালকরা।

সম্ভবত আগামী বছরের জানুয়ারি মাস থেকে শুরু হবে এই চলচ্চিত্রের শুটিং। চলচ্চিত্রের নাম ‘অপরাজিত অযোধ্যা’। চলচ্চিত্রটি পরিচালনা করছেন কে ভি বিজেন্দ্র। কঙ্গনা রানাউতের সাথে আর কোন কোন অভিনেতা বা অভিনেত্রীরা কাজ করছেন এই চলচ্চিত্রে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

Jaylalitha aka Kangana

উল্লেখ্য, গত শনিবার কঙ্গনার চলচ্চিত্র ‘থালাইভি’ মুক্তি পেয়েছে। এই চলচ্চিত্রটি একটি জীবনীমূলক কাহিনী দ্বারা নির্মিত হয়েছে। সম্প্রতি প্রয়াত হয়েছেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী  জয়ললিতা। তাঁকে সম্মান জানিয়ে তাঁর জীবন কাহিনী নিয়েই চলচ্চিত্রের গল্প তৈরি হয়েছে। এই চলচ্চিত্রটিতে মুখ্য চরিত্রে অর্থাৎ জয়ললিতার চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। তব এক্ষেত্রেও সমালোচিত হন কঙ্গনা। এই চলচ্চিত্রের জন্য তাঁর প্রথম লুক প্রকাশিত হওয়ার পরই তীব্র অসন্তোষ দেখা দেয় নেটিজেন দের মধ্যে। তাঁরা মন্তব্য করেন যে জয়ললিতাকে অপমানিত করা হয়েছে।

মন্তব্য
Loading...