করোনা মোকাবিলায় এগিয়ে আসলো ইস্টবেঙ্গল ক্লাব, ৩০ লক্ষ টাকা দেবার অঙ্গীকার

করোনা মোকাবিলায় বিপুল অর্থ দান করল ইস্টবেঙ্গল। East Bengal donated huge money to fight Corona.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ করোনা মোকাবিলায় এগিয়ে এসেছে গোটা দেশ। সকলেই নিজেদের সাধ্যমত দান করছেন করোনা মোকাবিলার জন্য। এর আগেও আমরা দেখেছি দেশের খেলোয়াড় থেকে শুরু করে সমস্ত সেলিব্রেটিরা এমনকি সাধারণ মানুষও এগিয়ে এসেছে সরকারকে সাহায্য করার জন্য।

এই করোনা মোকাবিলায় এবার এগিয়ে আসলো কোলকাতার ইস্টবেঙ্গল ক্লাব। মুখ্যমন্ত্রীর সাথে করোনার বিরুদ্ধে লড়াইয়ে এবারে এগিয়ে এসে ৩০ লক্ষ টাকা দেবার অঙ্গীকার করল ইস্টবেঙ্গল ক্লাব। ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে যে, শুধু ৩০ লক্ষ টাকাই নয় প্রয়োজনে আরও বড় এবং যেকোনো রকম সাহায্য করতে তারা প্রস্তুত।

এই প্রসঙ্গে ইস্টবেঙ্গল কার্যনির্বাহী কমটির অন্যতম সদস্য দেবব্রত সরকার বলেন,” করোনা ভাইরাসে আক্রান্ত মানুষের পাশে দাঁড়ানোর প্রয়োজন বোধ করছি আমরা। অতীতে ইস্টবেঙ্গল বরাবর বিপন্ন রাজ্যবাসীর পাশে দাঁড়িয়েছে। এবারেও তার ব্যতিক্রম হতে আমরা রাজি নই। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি, ৩০ লাখ টাকা আমরা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করব। সেই টাকা আমরা আগামী সপ্তাহে তুলে দিতে চাই। তবে এখানেই আমরা থেমে থাকছি না। চেষ্টা করব আরও বাড়তি টাকা সংগ্রহ করে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে তুলে দিতে। সেই পরিমাণ যাতে ১০ লাখে গিয়ে দাঁড়ায় সেই চেষ্টা করা হবে। সব মিলিয়ে ৪০ লাখ টাকা দেওয়াই আমাদের উদ্দেশ্য।”

এর আগেও মোহনবাগান মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ২০ লক্ষ টাকা দান করেছে। এছাড়াও এই লড়াইয়ে দুই ক্লাবের সদস্যরাও কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে লড়াই করার প্রতিশ্রুতিও দিয়েছে। করোনা মোকাবিলায় দুই চির প্রতিদ্বন্ধি ক্লাব এবারে যে একসাথে এগিয়ে এসেছে সেটাই সবচেয়ে বড় কথা।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...