দুটি ডিম সিদ্ধের দাম দুই হাজার টাকার কাছাকাছি

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: এই তো বেশ কিছুদিন আগের ঘটনা ভারতের চণ্ডীগড়ে অবস্থিত একটি ফাইভ স্টার হোটেলে দুটি কলা অর্ডার করে অবাক হয়ে যান ভারতীয় অভিনেতা রাহুল বোস। হোটেলে নিজের জিম ওয়ার্ক সম্পন্ন করার পর খাওয়ার জন্য দুটি কলা অর্ডার করেছিলেন তিনি। কলা দুটি ভালোই ছিলো, কিন্তু তার দামের বিল দেখে চক্ষু চড়ক গাছ হয়ে যায় অভিনেতার। মাত্র দুটি কলার জন্য নির্ধা‌রিত দাম নাকি ৪৪২ রুপি! সামাজিক গণমাধ্যমে বিষয়টি প্রচার করে দেয় অভিনেতা। এরপর সেই হোটেলের কাছ থেকে ২৫,০০০ রুপি জরিমানা করা হয়।

সম্প্রতি একইরকম ঘটনা ঘটে গেলো দিল্লির একজন সুপরিচিত চিত্রগ্রাহক কার্তিক ধর এর সাথে। এইদিন মুম্বাই এর একটি ফাইভ স্টার হোটেলে থাকাকালীন খাওয়ার জন্য দুটি ডিম সিদ্ধ অর্ডার দেন তিনি। ডিম সিদ্ধ বাবদ আসা বিল দেখে মাথা ঘুরে যায় কার্তিকের। দুটি ডিমের দাম ১৭০০ রুপি!

সামাজিক গণমাধ্যমে বিলের ছবি সহ সমস্ত ব্যাপারটি শেয়ার করেন কার্তিক। ক্যাপশনে লিখেছেন, “মুম্বাইয়ের ফোর সিজনস হোটেল ১৮ শতাংশ ভ্যাটসহ দু’টি সেদ্ধ ডিমের দাম রেখেছে এক হাজার ৭০০ রুপি।”

গত শনিবার (১০ই আগস্ট) করা এই পোস্ট এখনও পর্যন্ত তিন হাজারের বেশী লাইক পেয়েছে। এছাড়া বিভিন্ন ধরণের মন্তব্য তো রয়েছেই।

2 eggs for Rs 1700 at the @FourSeasons Mumbai. @RahulBose1 Bhai Aandolan karein?

সামাজিক গণমাধ্যমে সমস্ত ব্যাপারটি শেয়ার করার পরে একটি পোস্টে অভিনেতা রাহুল বোস’কে ট্যাগ করে তিনি বলেন, ভাই এবার অন্তত হোক আন্দোলন!

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...