ফেরিঘাটের কাজ অসম্পূর্ণ পড়ে থাকায় ক্ষুব্ধ কাটোয়া’র স্থানীয় বাসিন্দারা

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: প্রায় মাস দেড়েক আগে শুরু হয়েছে কাটোয়া ফেরিঘাটের সংস্কার ও ফেরিঘাটে যাতায়াতের রাস্তা তৈরির কাজ। কিন্তু এখনও শেষ না হয়ে অসম্পূর্ণ অবস্থায় পড়ে আছে কাজ। একারণে  ফেরিঘাটে যাতায়াতের সময় প্রতিদিন দুর্ভোগে পড়তে হচ্ছে স্থানীয় বাসিন্দাদেরকে। এই নিয়ে ব্যপক ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় তারা।

জানা গিয়েছে, কাটোয়া ফেরিঘাটের গার্ডওয়াল, ফেরিঘাটে চলাচলের রাস্তা ও বিশ্রামাগার তৈরির জন্য সম্প্রতি ১ কোটি ১২ লক্ষ টাকা বরাদ্দ করা হয়েছে। প্রায় মাস দেড়েক আগে কে এম ডি এ-র পরিচালনায় এই কাজ শুরু হয়েছে এবং কাটোয়া পুরসভার বাস্তুকার এই কাজের দেখভাল করছেন। স্থানীয়দের অভিযোগ, কাজ অত্যন্ত ঢিমেতালে চলার কারণে এখনও তা সম্পন্ন হয়নি। অসম্পূর্ণ নির্মাণের পাশ দিয়ে অত্যন্ত ঝুঁকি নিয়ে তাদের যাতায়াত করতে হচ্ছে। ফলে তাদের আশঙ্কা, যেকোনো সময় দুর্ঘটনা ঘটে যেতে পারে।

সম্প্রতি এ নিয়ে কাটোয়া পুরসভার চেয়ারম্যানের দ্বারস্থ হন স্থানীয়রা। যদিও স্থানীয়দের অভিযোগ স্বীকার করে নিয়েছেন কাটোয়া পুরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ চট্ট‌পাধ্যায়। তিনি বলেন, “কাজটি দ্রুত শেষ করার জন্য কে এম ডি এ-র কাছে সুপারিশ করেছি।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...