লক ডাউন না মেনেই যাগযজ্ঞ করলেন বিজেপি নেতারা

করোনার কারণে দেশের যা পরিস্থিতি তাতে কোথাও সেভাবে পালন করা হয়নি ভগবান রামের জন্মতিথি। এমন সময়ে দেখা গেল একদল বিজেপি নেতাদের লক ডাউনের নিয়ম উপেক্ষা করে যাগযজ্ঞ করতে। 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- দেশ জুড়ে চলছে দীর্ঘমেয়াদী লক ডাউন। দেশের প্রধান মন্ত্রী এবং সমস্ত রাজ্যের মুখ্যমন্ত্রীরা মিলে যখন করোনা মোকাবিলায় মরিয়া হয়ে উঠেছেন এমন সময়ে দেখা গেল একদল বিজেপি নেতাদের লক ডাউনের নিয়ম উপেক্ষা করে যাগযজ্ঞ করতে।

গতকাল ছিল রাম নবমী। করোনার কারণে দেশের যা পরিস্থিতি তাতে কোথাও সেভাবে পালন করা হয়নি ভগবান রামের জন্মতিথি। তবে হাজার সমস্যার মাঝেও প্রধান মন্ত্রী এ দিন তার টুইটার হ্যান্ডেলে টুইট করে রাম নবমীর শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। না কোনও আড়ম্বর না কোনও পূজা করতে দেখা গিয়েছে তাঁকে।

অন্যদিকে কলকাতার বেলেঘাটা এলাকায় কাদাপাড়া নামক অঞ্চলের একটি মন্দিরে একদল বিজেপি সদস্যকে দেখা গিয়েছে নিয়ম ভঙ্গ করেই রাম নবমীর পূজা করতে। শুধু তাই নয় করোনাকে রুখতেই নাকি এই পূজার আয়োজন করেছেন তারা এমন নির্দেশ কাগজে লিখে বাইরে টাঙিয়ে দেওয়া হয়।

এই ঘটনার তীব্র নিন্দা করেছেন বিজ্ঞান মনস্ক মানুষেরা। তাদের মতে, দেশের এই কঠিন পরিস্থিতিতে লক ডাউন অমান্য করে শুধুমাত্র কুসংস্কারের জেরে এহেন কান্ড করে যাচ্ছেন খোদ বিজেপিই। তাদের এই কার্যকলাপকে কুসংস্কারাচ্ছন্ন বলেই অভিহিত করেছেন সকলে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...