বড় ঘোষণা SBI এর, এবার দুর্দান্ত ছাড় নিয়ে আসলো গ্রাহকদের জন্য

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বড়দিনের ছুটি কাছে আসার সঙ্গে সঙ্গে SBI তাদের গ্রাহকদের জন্য নিয়ে এলো দুর্দান্ত ছাড়। এসবিআই তাদের ন্যাশনাল ইলেকট্রনিক ফান্ড ট্রান্সফার এর কার্যকলাপের মধ্যে নিয়ে এসেছে এক বিশাল পরিবর্তন।

এস বি আই তাদের এন ই এফ টি অর্থাৎ ন্যাশনাল ইলেকট্রনিক্স ফান্ড ট্রান্সফার এ নিয়ে এসেছে নতুন নিয়ম এবং তা চালু হয়ে গেছে গত 16 ই ডিসেম্বর থেকে। এই নতুন নিয়মের ফলে এসবিআই গ্রাহকরা ছাড় পাবেন বিভিন্ন ক্ষেত্রে। আগে SBI এর এন ই এফ টি লেনদেন করলে চার্জ দিতে হতো, কিন্তু এখন থেকে আর এস বি আই এন ই এফ টি লেনদেনে কোনরকম চার্জ দিতে হবে না। 

আগে এস বি আই এর এন ই এফ টি লেনদেনে অল্প কিছু লিমিট ছিল কিন্তু এবার থেকে আর কোন লিমিট থাকল না একটি লেনদেনের জন্য অর্থাৎ আপনারা এবার থেকে SBI এর এন ই এফ টি লেনদেনে আনলিমিটেড টাকা লেনদেন করতে পারবেন। এছাড়া যে কোনো ছুটির দিনে আপনি এসবিআইয়ের এন ই এফ টি ব্যবহার করতে পারবেন।

যারা যারা এন ই এফ টি লেনদেন করে থাকেন তারা জানেন যে এন ই এফ টি লেনদেন কতটা সুবিধা দেয়। তাই এবার ভারতীয় স্টেট ব্যাংকের এই পদক্ষেপে প্রচুর মানুষ SBI এর এন ই এফ টি ব্যবহার করতে পারবে যেকোনো সময় এবং লেনদেন করতে পারবে আনলিমিটেড টাকা।

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...