সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

কোটি টাকার পোশাকে শ্বশুরবাড়িতে গেলেন এই অভিনেত্রী

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- এই মুহূর্তে টলিউডে সৃজিত-মিথিলা এবং বলিউডে রনবীর-আলিয়া সবসময় শিরোনামে রয়েছেন। সম্প্রতি কপূর পরিবারের ক্রিসমাস পার্টিতে দেখা গেলো রনবীর এবং আলিয়াকে। বিয়ের আগে শ্বশুরবাড়িতে আলিয়ার যে বেশ আনাগোনা রয়েছে তা বোঝা গেলো কপূর পরিবারের সাথে তোলা তার ছবিতে।

প্রতি বছরই কপূর পরিবারের ক্রিসমাস পার্টি সকলের কাছেই একটি আকর্ষণীয় বিষয়। এই বিশেষ দিনটিতে পুরো পরিবার একসাথে মিলিত হয়।  এই পার্টির মূল আকর্ষণ থাকে রনবীরের গার্লফ্রেন্ডরা। সেই দীপিকা থেকে শুরু করে ক্যাটরিনা, এবার হল আলিয়া। তাই রনবীরের ভক্তরাও প্রায় আশা ছেড়ে দিয়েছে যে কে শেষ পর্যন্ত তার বউ হতে চলেছে। তবে বর্তমানে তার আলিয়ার সম্পর্ক যে পর্যায় পৌঁছেছে সেখানে আবার তাদের ভক্তকূল একটু আশান্বিত হয়েছে যে হয়ত শেষ পর্যন্ত বিয়ের পিঁড়িতে বসতে চলেছে এই যুগল। শোনা যাচ্ছে নাকি দুই পরিবারের সম্মতিও আছে এই সম্পর্কের ক্ষেত্রে। দুই পরিবারের মধ্যে বিশেষ হৃদ্যতাও রয়েছে।

ক্রিসমাস পার্টিতে আলিয়া পড়েছিলেন নীল রঙের ক্রপ টপ এবং হালকা গোলাপি রঙের স্কার্ট যার দাম প্রায় ৯৩ হাজার টাকা। হবু শ্বশুরবাড়িতে নিজের জায়গা বজায় রাখতেই কি আলিয়ার এই পদক্ষেপ? একথাই মনে করছেন সকলে। উল্লেখ্য, রনবীর ও আলিয়া অভিনীত প্রথম চলচ্চিত্র ব্রহ্মাস্ত্র মুক্তি পাবে আগামী বছর। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন অয়ন মুখার্জি।

মন্তব্য
Loading...