প্রথম দক্ষিনী নায়িকা হিসাবে মাদাম তুসোর ঘরে স্থান পেলেন এই অভিনেত্রী

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ মাদাম তুসোার জাদুঘরে স্থান পাওয়া যা তা ব্যাপার নয় । পৃথিবীর বিখ্যাত সব ব্যাক্তিত্বরাও হা পিত্যেশ করে বসে থাকে এখানে তার নিজের মোমের মূর্তি স্থাপিত হোক এই আশায় । এবার সেই অসাধ্য সাধন হল একজন দক্ষিনী নায়িকা হিসাবে কাজল আগরওয়ালের । বিশ্বখ্যাত জাদুঘর মাদাম তুসো সিঙ্গাপুরে এই প্রথম কোনো দক্ষিণ ভারতীয় অভিনেত্রী হিসাবে তার মোমের মূর্তি ঠাঁই পেল।

কাজল আগরওয়ালের অনেক ছবিই সুপারহিট । তবে তার সুপারহিট ছবিগুলির মধ্যে  ‘মাগধীরা’ অন্যতম । গতকাল বুধবার  সকালে সিঙ্গাপুরে মাদাম তুসো জাদুঘরে কাজল আগারওয়ালের মোমের মূর্তি উন্মোচন করা হয়। মূর্তি উন্মোচনের সময় অভিনেত্রী স্বয়ং তার পরিবারের সাথে সেখানে উপস্থিত ছিলেন ।

মূর্তি উন্মোচন প্রসঙ্গে কাজল আগরওয়ালের উচ্ছ্বাস ছিল দেখার মত । অনুষ্ঠান সম্পন্ন হবার পর পরই তিনি সোশ্যাল মিডিয়ায় লাইভ হন । সেখানে তার ভক্তদের সাথে নিজের অনুভুতি শেয়ার করেন । সোশ্যাল পেজে তিনি বলেন, “আমার বয়স যখন ১২ বছর, তখন লন্ডনে মাদাম তুসো জাদুঘরে গিয়েছিলাম। আমি মহাত্মা গান্ধীকে জড়িয়ে ধরে ছবি তুলেছিলাম। বিটলস দলের সঙ্গেও সোফায় বসে ছবি তুলি। মনে হচ্ছিল, ‘হায় ঈশ্বর! আমি এসে গেছি’। আমি ভাবতেও পারিনি, একদিন আমারও মোমের মূর্তি এখানে ঠাঁই পাবে।” 

মাদাম তুসোার জাদুঘরে কাজল আগরওয়ালের মূর্তি ছাড়াও সিঙ্গাপুরের এই জাদুঘরে রয়েছে ভারতীয় অধিনায়ক বিরাট কহেলির পত্নী এবং অভিনেত্রী অনুস্কা শর্মা, বাহুবলী খ্যাত প্রভাস, শ্রীদেবী, দক্ষিনি তারকা মহেশ বাবু, করন জোহরের মত সব বিখ্যাত ভারতীয়দের । তবে কাজল এখানে সবচেয়ে উল্লেখযোগ্য এই কারনে, তিনিই একমাত্র অভিনেত্রী যিনি দক্ষিণী নায়িকাদের মধ্যে  প্রথম এই মর্যাদা লাভ করলেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...