সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

মারাত্মক বাড়বে তাপমাত্রার পারদ, বইবে”লু”; জানাচ্ছে আজকের আবহাওয়ার খবর

ঝঞ্ঝা কাটতেই বাড়বে তাপমাত্রার পারদ, আজকের আবহাওয়ার খবর এ জানালো আবহাওয়া দফতর। Temperatures will rise as the cyclone cuts, today weather office reported .

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ অবশেষে ঝঞ্ঝা কাটিয়ে উঠে বাড়ছে তাপমাত্রার পারদ। আজকের আবহাওয়ার খবর এ জানা যাচ্ছে যে, আপাতত বিদায় নিয়েছে সব ঝঞ্ঝা। ফলে এই মুহূর্তে বৃষ্টিপাতের কোনও সম্ভাবনা না থাকায় বাড়বে তাপমাত্রার পারদ।

করোনা ভাইরাসের আতংকে এবারে রাজ্যবাসী অধীর আগ্রহে অপেক্ষা করে আছে কবে গরম পড়বে রাজ্যে সেই আশায়। তবে চৈত্র মাস পরে গেলেও একের পর পশ্চিমী ঝঞ্ঝা, ঘূর্ণবাত, বিপরীত ঘূর্ণবাত এবং পুবালী হাওয়ার জেরে সমানে দফায় দফায় রাজ্যে হচ্ছিল বৃষ্টিপাত।

করোনা আতঙ্কের জেরে লকডাউনের বাজারে করোনা ভাইরাসের সাথে মোকাবিলা করার জন্য এবারে রাজ্যবাসী প্রচন্ড গরমের আহ্বান করছে। আজকের আবহাওয়ার খবর এ আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে যে, এবারে দ্রুত বাড়বে তাপমাত্রার পারদ। এছাড়া লু বইবারও সতর্কতা জারি করেছে আজকের আবহাওয়ার খবর।

আজ কোলকাতার সর্বোচ্চ এবং সর্বনিম্ন তাপমাত্রা হল যথাক্রমে ৩২ ডিগ্রী এবং ২৪ ডিগ্রী সেলসিয়াস। তবে বেলা বাড়লে সর্বোচ্চ তাপমাত্রা হয়ে যাবে ৩৭ ডিগ্রী সিলসিয়াস, জানাচ্ছে আজকের আবহাওয়ার খবর। এছাড়াও আকাশ আংশিক মেঘাচ্ছন্ন থাকবে বলে জানিয়েছে আবহাওয়া দফতর।

মন্তব্য
Loading...