Ultimate magazine theme for WordPress.

ভারতীয় মহিলা ক্রিকেটর মিতালি রাজের বায়োপিকে অভিনয় করবেন তাপসী পান্নু

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নুকে এবার দেখা যাবে বায়োপিকে। এটি তাঁর অভিনয় জীবনের প্রথম বায়োপিক। ভারতীয় মহিলা ক্রিকেটার মিতালি রাজের জীবনকাহিনী দ্বারা নির্মিত হবে এই চলচ্চিত্রটি। ভারতীয় এই মহিলা ক্রিকেটারকে সচিন তেন্ডুলকরের সাথে তুলনা করা হয়ে থাকে। বলা হয় মহিলা সচিন হলেন মিতালি রাজ। তাঁর জীবনের শুরু থেকে এখনও পর্যন্ত তিনি কি কি প্রতিকূলতার সম্মুখীন হয়েছেন এবং সব বাঁধা পেরিয়ে তিনি কীভাবে একজন দক্ষ ক্রিকেটার হয়ে উঠলেন তা আমরা এই চলচ্চিত্রের মাধ্যমে দেখতে পাব।

আজ মিতালি রাজের শুভ জন্মদিন উপলক্ষ্যে বলিউড অভিনেত্রী তাপসী পান্নু পৌঁছে গিয়েছিলেন তাঁর কাছে। জন্মদিনের শুভেচ্ছা জানাতে। সেখানে গিয়ে মিতালিকে কেক কাটান এবং কেক খাইয়ে দেন। এই সুন্দর মুহূর্তের ছবি আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লেখেন, ” আজকের জন্মদিনে আমি তোমাকে কি উপহার দেব জানিনা তবে আমি কথা দিলাম তুমি খুব শীঘ্রই নিজে নিজেকে অন স্ক্রিনে দেখে গর্ব বোধ করবে”। তিনি আরও লেখেন যে তিনি কভার ড্রাইভ শেখার প্রস্তুতি নিচ্ছেন।

এর কিছুক্ষন আগেই তরণ আদর্শ টুইট করে লেখেন যে অভিনেত্রী তাপসী পান্নুই ভারতীয় মহিলা ক্রিকেটার মিতালি রাজের চরিত্রে তাঁর বায়োপিকে অভিনয় করবেন। এটি সম্পূর্ণ অফিশিয়াল। চলচ্চিত্রটি পরিচালনা করবেন রাহুল ঢোলাকিয়া। চলচ্চিত্রের নাম হবে ‘সাবাশ মিতু’।

মন্তব্য
Loading...