সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

করোনা মোকাবিলায় এবার দেশবাসীর পাশে দাঁড়ালেন সুপারস্টার ঋত্বিক রোশান

বার মুম্বইয়ের পৌরসভার কর্মচারিদের জন্য এন নাইন্টি ফাইভ মাস্ক কিনে দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন তিনি। 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- করোনা মোকাবিলায় এবার এগিয়ে এলেন বলিউডের সুপারস্টার ঋত্বিক রোশান। দেশে সম্পূর্ণ লক দাউন জারি করা হলেও জরুরী পরিষেবার সকল সংস্থাই খোলা রয়েছে এবং ৫০ শতাংশ কর্মীদের নেই কোনও ছুটি। তাই এবার মুম্বইয়ের পৌরসভার কর্মচারিদের জন্য এন নাইন্টি ফাইভ মাস্ক কিনে দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন তিনি।

তবে তার আগেও বলিউডের খিলাড়ী অক্ষয় কুমার, সানি দেওল এবং কপিল শর্মা, রাম চরণ, পবন কুমার, শাহ রুখ খান আর্থিক সাহায্য করেছেন করোনা মোকাবিলায়। একদিকে যেমন করোনা সংক্রমণ নিয়ে নির্দ্বিধায় পার্টি করে বেড়িয়েছেন বলিউডের স্টার কণিকা কাপুর, অন্যদিকে ঋত্বিক রোশান এবং অক্ষয় কুমারের মতো স্টারেরা করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর নির্দেশ মেনে নিজেদের গৃহবন্দী রেখেও দেশবাসীর সাহায্য করে চলেছেন।

সম্প্রতি তিনি তার টুইটার অ্যাকাউন্টে টুইট করে জানিয়েছেন যে, সমাজের যে মানুষেরা আমাদের দেশকে সুরক্ষিত রাখার দায়িত্ব পালন করে চলেছেন প্রতিনিয়ত, তাদের কথা ভাবা অত্যন্ত জরুরী। তিনি তাদের জন্য এন নাইন্টি ফাইভ এবং এফ এফ পি থ্রি মাস্ক কিনেছেন। দেশের এই কঠিন পরিস্থিতিতে তিনিও দেশবাসীর পাশে দাঁড়াতে চান। এছাড়াও যারা যারা দেশবাসীর সাহায্যার্থে এগিয়ে এসেছেন তাদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

মন্তব্য
Loading...