আবার সানি লিওন শিরনামে এলেন, তবে এবার সিনেমায় নয়, ফুটবল মাঠে (ভিডিও সহ)

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ সানি লিওন মানেই মনের মধ্য নতুন শির শির করা অনুভুতি । আর নতুন কোন ভিডিও বাজারে আসা মানেই আলোচনার কেন্দ্র বিন্দুতে । এবার সিনেমায় নয়, বরং এই জনপ্রিয় অভিনেত্রীকে দেখা গেল রীতি মত ফুটবলারের জার্সি গায়ে মাঠে ।

সানি লিওন বরাবরই সোশ্যাল মিডিয়াতে সক্রিয় । নেট দুনিয়ায় তাঁর ভক্ত সংখ্যাও গুনে শেষ করা যাবে না । একের পর এক ছবি বা ভিডিও পোস্ট করে তিনি অনায়াসে কাঁপিয়ে তোলেন নেটি জনদের । এবার সানি লিওনের আরও একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট হবার সাথে সাথে ভাইরাল হতে সময় নেয় নি একটুও ।

মঙ্গলবার জনপ্রিয় সোশ্যাল সাইট ফেসবুকে সানি লিওন একটি ভিডিও পোস্ট করেন । অবাক কাণ্ড, সেই ভিডিওতে এই অভিনেত্রীকে দেখা যাচ্ছে একজন ফুটবলারের ভুমিকায় । সেখানে ফুটবলারের জার্সি গায়ে চাপিয়ে বা’পায়ে ফুটবলে লাথি হাঁকান এবং পেশাদার ফুটবলারের মতই দারুনভাবে শট নিয়ে দুটি গোলও করে ফেললেন তিনি ।

উল্লেখ্য,   ‘দিল্লি বুলস’ দলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সানি লিওন । সোমবার আবুধাবি টি-টেনপ্রিমিয়ার লিগে বাংলা টাইগার্স বনাম দিল্লি বুলসের ম্যাচ অনুষ্ঠিত হয়।খেলার ম্যাচ শেষে মাঠে নেমে পড়েন সানি লিওন গায়ে দলের জার্সি চাপিয়ে । ভিডিওতে দেখা যাচ্ছে, অভিনেত্রীকে নাম জিজ্ঞাসা করা হলে, উত্তর দিয়েছেন “সানি লিওনি” বলে । সিনেমার পর্দার বাইরে সানি লিওনের যে ফুটবলেও দক্ষতা রয়েছে, সেটা দেখে তাঁর ভক্তরা রীতিমত উচ্ছ্বসিত । অভিনেত্রীর পোস্ট করা ভিডিও তে অসংখ্য ভক্ত কমেন্টও করেছেন ।

What's my name..what's my name? 🎶#SunnyLeone @delhibullst10 @t10league

Posted by Sunny Leone on Monday, November 18, 2019

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...