১লা বৈশাখ এর দিন ফের ঝড় বৃষ্টির পূর্বাভাষ দিল আজকের আবহাওয়ার খবর

আবারও ঝড় বৃষ্টির পূর্বাভাষ দিল আজকের আবহাওয়ার খবর। Stormy rain again predicted today's weather.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ ১লা বৈশাখ এ আজকের আবহাওয়ার খবর এ ফের ঝড় বৃষ্টির পূর্বাভাষ দিল আবহাওয়া দফতর। কোলকাতা সহ মেদিনীপুর, মুর্শিদাবাদ, ঝাড়গ্রাম এবং অন্যান্য জেলায় বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টিপাতের পূর্বাভাষ দিচ্ছে আজকের আবহাওয়ার খবর।

আজকের আবহাওয়ার খবরে জানা যাচ্ছে যে, সারাদিন আংশিক মেঘলা আকাশ এবং বাতাসে প্রচুর জলীয় বাষ্পের কারণে থাকবে দিনভর অস্বস্থি। উত্তরবঙ্গ এবং দক্ষিণবঙ্গে বজ্রবিদ্যুৎ সহ ঝড় বৃষ্টি ছাড়াও হতে পারে শিলা বৃষ্টি এবং বইবে ৩০-৪০ কিলোমিটার বেগে ঝড়ো হাওয়া। আজ কোলকাতার সর্বোচ্চ এবং সর্বনিম্ন তাপমাত্রা যথাক্রমে ৩৫ ডিগ্রী এবং ২৬ ডিগ্রী সেলসিয়াস তবে বেলা বাড়লে সর্বোচ্চ তাপমাত্রা পৌঁছবে ৩৭ ডিগ্রীতে জানাচ্ছে আজকের আবহাওয়ার খবর।

আজকের আবহাওয়ার খবর এ জানা যাচ্ছে যে, আগামী শুক্রবার আরও একটি পশ্চিমী ঝঞ্ঝা উত্তর পশ্চিম ভারতে প্রবেশ করায় আগামী ২৪ ঘণ্টায় উত্তরবঙ্গ এবং দক্ষিণবঙ্গ, পুরুলিয়া, বীরভূম, বর্ধমানেও বজ্র বিদ্যুৎ সহ ঝড় বৃষ্টির সম্ভাবনা জারি হয়েছে। এছাড়াও আজকের আবহাওয়ার খবর এ জানা যাচ্ছে যে, আরবসাগরে কেরালা উপকূলে একটি ঘূর্ণবাত, কর্ণাটক থেকে মধ্যপ্রদেশ পর্যন্ত একটি নিম্ন অক্ষরেখার কারণে আগামী ২৪ ঘণ্টায় রাজ্যে বজ্র বিদ্যুৎ সহ ঝড় বৃষ্টির পূর্বাভাষ দিচ্ছে আজকের আবহাওয়ার খবর।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...