স্বামীকে চুম্বন করে ফের শিরোনামে শ্রাবন্তী

তৃতীয় বিবাহের পর থেকেই অভিনেত্রী শ্রাবন্তীর জীবন কাহিনী একটি চর্চিত বিষয় হয়ে দাঁড়িয়েছে সকলের কাছে।গতকাল ১লা জানুয়ারি উপলক্ষে স্বামীকে প্রকাশ্যে চুম্বন করেন শ্রাবন্তী। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন রোশান সিং। নতুন বছরকে এভাবেই স্বাগত জানান রোশান এবং শ্রাবন্তী।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- টলিউড জগতের সবচেয়ে সুন্দরী অভিনেত্রী হলেন শ্রাবন্তী। অভিনয় জীবনের থেকেও সবাই তাকে বেশী চেনে তার তৃতীয় বিবাহের পর থেকে। তৃতীয় বিবাহের পর থেকেই পরপর নানা কারণে শিরোনামে দেখা যায় তার নাম। গতবছর বিমান সংস্থার একজন কেবিন ক্রু সুপারভাইজার রোশান সিংকে বিবাহ করেন শ্রাবন্তী। এরপর থেকে তাকে প্রায়ই দেখা যায় নতুন স্বামীর সাথে অন্তরঙ্গ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে।

View this post on Instagram

Happy new year Jaan

A post shared by Singh Roshan (@singhroshan399) on

এভাবেই গতকাল ১লা জানুয়ারি উপলক্ষে স্বামীকে প্রকাশ্যে চুম্বন করেন শ্রাবন্তী। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন রোশান সিং। নতুন বছরকে এভাবেই স্বাগত জানান রোশান এবং শ্রাবন্তী। অন্যদিকে শ্রাবন্তী তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে রোশান কে জড়িয়ে ছবি পোস্ট করেন। এদিক থেকে রোশানকে সাহসী বলতেই হবে। কারণ একেবারে চুম্বনের ছবি পোস্ট করেন রোশান। অন্যদিকে শ্রাবন্তী শুধুমাত্র অন্তরঙ্গতার ছবি পোস্ট করেন।

এটি শ্রাবন্তীর তৃতীয় বিয়ে, এই বিয়ের পর থেকেই প্রচুর সমালোচনার মুখে পড়তে হয় অভিনেত্রীকে। অনেকেই অশ্লীল মন্তব্য করেন নায়িকাকে। কিন্তু সকল সমালোচনাকে উপেক্ষা করে অবশেষে ফের প্রকাশ্যে স্বামীকে চুম্বন করেন তিনি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...