Ultimate magazine theme for WordPress.

ক্রিকেটের পর এবার সিনেমার পর্দায় দাদাগিরি করতে আসছেন সৌরভ গাঙ্গুলি

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ ক্রিকেট মাঠে নিজের দাদাগিরির দ্বারা সবাইকে নিজের ফ্যান বানিয়ে এবারে সিনেমার পর্দায় নিজের বায়োগ্রাফি তুলে ধরতে আগ্রহ প্রকাশ করেছেন সৌরভ গাঙ্গুলি। আর পর্দায় তাঁর চরিত্র উপস্থাপনার জন্য তাঁর একমাত্র পছন্দ হলেন ঋত্বিক রোশন।

সৌরভ গাঙ্গুলি মানেই উন্মাদনা, একটা আবেগ। সেটা শুধু বাঙালীদের ক্ষেত্রেই নয় সমস্ত দেশবাসীর কাছে সৌরভ গাঙ্গুলি মানেই দাদা। আর এই মানুষটির জীবনটাও যেন একেবারে গল্পের মত। একদম শুরু থেকে এখনও পর্যন্ত তাঁর জীবন খুবই ঘটনা বহুল। পশ্চিমবঙ্গের বেহালা থেকে শুরু করে ভারতীয় ক্রিকেট টিমে নিজের যোগ্যতায় জায়গা করে নেওয়া, সেখান থেকে ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন হওয়া। এরপর কিছু মানুষের জন্য ক্রিকেট টিম থেকে বাদ পরে যাওয়া এবং আবার ফিরে আসা। আর শেষ পর্যন্ত বিসিসিএই এর প্রেসিডেন্ট। সবটাই যেন একেবারে নিখুঁত চলচিত্র। এই রকম একটি বৈচিত্রময় জীবনী যে সিনেমার জন্য একেবারে উপযুক্ত সেটা বলাই বাহুল্য। এর আগেও খেলোয়াড়দের জীবনী নিয়ে অনেক সিনেমা হয়েছে। শচীন, মেরী কম, মিলখা সিং, মহেন্দ্র সিং ধোনী। এই সব সিনেমাগুলো ভীষণভাবে সফলও হয়েছে। দাদার জীবনী নিয়ে অনেকদিন থেকেই সিনেমা করার কথা ভাবছেন পরিচালক এবং প্রযোজকরা।

সম্প্রতি একটি টক শোয়ে এই ব্যাপারে তাঁকে জিজ্ঞেস করলে তিনি নিজের আগ্রহ প্রকাশ করেন এবং জানান যে সিনেমার পর্দায় তাঁর চরিত্র একমাত্র ঋত্বিক রোশনই ফুটিয়ে তুলতে পারেন বলে তিনি মনে করেন। তিনি আরও বলেন বলিউডে তাঁর সবচেয়ে পছন্দের নায়ক হলেন ঋত্বিক রোশন। এর আগে যদিও এই অভিনেতা তাঁর সুপারহিট সিনেমা “সুপার ৩০” তে শিক্ষক আনন্দ কুমারের জীবনীতে অভিনয় করেছেন। এবং সেটা দর্শকদের যেমন ভালো লেগেছে তেমনই সমালোচকদের কাছেও প্রশংসিত হয়েছে। এখন দেখা যাক সৌরভ গাঙ্গুলির বায়োপিক কবে বড়পর্দায় অভিনীত হয় এবং দাদার চরিত্রে ঋত্বিক রোশন কেমন কামাল দেখাতে পারেন বড় পর্দায়।

 

মন্তব্য
Loading...