অনির্দিষ্ট সময়ের জন্য বন্ধ হতে চলেছে বাংলা সিরিয়াল

বন্ধ হয়ে গেলো বাংলা সিরিয়ালের শুটিং। Bangla serial shooting stopped.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বর্তমান ভয়ঙ্কর পরিস্থিতিতে সারা বিশ্বে যেমন জারি হয়েছে সতর্কতা তেমনই ভারতবর্ষ বিশেষ ভাবে এগিয়ে এসেছে এই করোনা ভাইরাসের মোকাবিলার জন্য। তার মধ্যে মুম্বাইতে যেমন জারি হয়েছে ১৪৪ ধারা তেমনই পশ্চিমবঙ্গে জারি হয়েছে মহামারী আইন।

এই আইনে বলা হয়েছে যে, আগামী ১৫ দিন অবধি বন্ধ থাকবে সমস্ত স্কুল কলেজ, সমস্ত শিক্ষা প্রতিষ্ঠান। বন্ধ থাকবে সমস্ত মল, দ্রষ্টব্য স্থান, এমনকি সিনেমা হল। বন্ধ করে দেওয়া হচ্ছে বর্ডার এবং বাতিল হচ্ছে ট্রেন এবং বিমান। বন্ধ করে দেওয়া হচ্ছে সোশ্যাল গ্যাদারিং। এছাড়াও বন্ধ করে দেওয়া হচ্ছে মেগা সিরিয়ালের শুটিং।

আগামী ৩০শে মার্চ অবধি বন্ধ থাকবে সমস্ত মেগা সিরিয়ালের শুটিং জানালো প্রযোজক, পরিচালক এবং কলা কুশলীরা। করোনা যাতে কোনও কারণে ছড়িয়ে পড়তে না পারে সেই কারণে এমন সিদ্ধান্ত নেন তারা। মঙ্গলবার ১৭ই মার্চ নন্দনে করোনা ভাইরাস নিয়ে জরুরী বৈঠক এর পর শুটিং বন্ধের সিদ্ধান্ত নেয় সকলে।

সেই সভায় উপস্থিত ছিলেন পূর্তমন্ত্রী অরূপ বিশ্বাস। এছাড়াও উপস্থিত ছিলেন কলকাতা আন্তর্জাতিক চলচিত্র উৎসবের চেয়ারম্যান রাজ চক্রবর্তী এবং ইমপার চেয়ারম্যান পিয়া সেনগুপ্ত। এছাড়াও উপস্থিত ছিলেন অন্যান্য অভিনেতা অভিনেত্রীরা। সেখানে সিধান্ত হয় যে আগামী ১৬ই মার্চ অবধি বন্ধ থাকবে সমস্ত সিনেমা হল।

এছাড়াও টালিগঞ্জে শুটিং বন্ধের জন্য মুখ্যমন্ত্রী একটি রিভিউ সভা ডেকেছেন এবং তার পরই জানা যাবে যে শুটিং ৩০শে মার্চ অবধি বন্ধ থাকবে কিনা। যদিও মেগা সিরিয়ালের শুটিং এর ক্ষেত্রে কয়েকটি এপিসোড শুটিং করে রাখা হয়। তারপর সেই কটি দেখানো হলে পুরনো এপিসোড গুলি আবারও ঘুরিয়ে ফিরিয়ে দেখানো হবে। এছাড়াও ১৫ই মার্চ থেকে ৩১শে মার্চ অবধি বন্ধ থাকবে বলিউডের শুটিং।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...