বিয়ের রিসেপশনে একসাথে নাচতে দেখা গেল শাহরুখ এবং গৌরি খানকে- ভাইরাল হল সেই ভিডিও

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ কাপুর পরিবারের ছেলের বিয়ের রিসেপশন পার্টিতে গানের তালে কোমর দোলাতে দেখা গেল বলিউড কিং শাহরুখ খান এবং তার পত্নী গৌরি খানকে । সেই ভিডিও ইনস্টাগ্রামে আপলোড হতেই ভাইরাল ।

আরমান জৈন এবং অনিশার বিয়ের পার্টি ছিল । আরমান জৈনের পরিচয় হল তিনি বলিউডের কাপুর পরিবারের ছেলে । সেখানে কাপুর বংশের বিখ্যাত তারকাদের পাশাপাশি বলিউডের তাবড় তাবড় ব্যক্তিত্ব উপস্থিত । বিয়ের রিসেপশনে একের পর এক তারকারা নিজেদের জৌলুস নিয়ে হাজির হচ্ছেন, এমন সময় গানের তালে নেচে উঠলেন খান দম্পতি ।

শাহরুখ এবং গৌরি স্টেজে উঠে  বান্টি অউর বাবলির ধুনে কোমর দোলাতে থাকেন । ভিডিও তে দেখা যাচ্ছে, নাচের ফাঁকে করন জোহরও যোগদান করেছেন ।সেখানে জোহরের সঙ্গে নাচতে দেখা যায় বলিউডের খান সাহেবকে। সবকিছু মিলিয়ে আরমান-অনিশার বিয়ের রিসেপশনে হাজির হয়ে ধামাকা জুড়ে দেন শাহরুখ।

এই রিসেপসন পার্টিতে কাপুর পরিবারের করিশ্মা কাপুরকে দেখা যায়  গোলাপি সিল্ক শাড়িতে । আরমান জৈন সম্পর্কে করিশ্মা কাপুরের পিসতুতো ভাই । সেখানে করিশ্মার পাশে তার মেয়ে সামাইরাকেও দেখা যায় গোলাপি রঙের লেহেঙ্গায় । অন্য দিকে  কারিনা হাজির হন হলুদ রঙের শাড়িতে। তার স্বামী সাইফ আলি খান এবং পুত্র তৈমুরকেও দেখা যায় আরমান জৈনের বিয়ে এবং রিসেপশনের অনুষ্ঠানে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...