সংবেদনশীল অঙ্গে ফের ট্যাটু করিয়ে শিরোনামে এলেন সামান্থা

ফের সংবেদনশীল অঙ্গে ট্যাটু করালেন সামান্থা। 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- দক্ষিণী অভিনেত্রী সামান্থা আক্কিনেনি কে চেনেন না এমন মানুষ খুব কমই আছেন। তাঁর অসাধারণ সৌন্দর্যে কুপোকাত সকলে। দক্ষিণী চলচ্চিত্রে অভিনয় করে বেশ সুখ্যাতি পেয়েছেন এই অভিনেত্রী। শুধু দক্ষিণ ভারত নয় সারা ভারত জুড়ে তাঁর অসংখ্য ভক্ত। কিছুদিন আগেই স্বামীর জন্য গোপন অঙ্গে ট্যাটু করিয়ে শিরোনামে এসেছিলেন তিনি। আরও একবার সংবেদনশীল অঙ্গে ট্যাটু করালেন সামান্থা।

তবে এবার আর গোপন অঙ্গে নয়, পিঠের দিকে গলার ঠিক নীচে ট্যাটু করিয়েছেন এই সুন্দরী অভিনেত্রী। বেশ কিছু মাস আগে তিনি কোনও সমুদ্র সৈকতে বেড়াতে গিয়েছিলেন যেখানকার প্রাকৃতিক দৃশ্য তিনি বেশ উপভোগ করেছেন। তিনি তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবিও পোস্ট করেছেন যেখানে দেখা গিয়েছে মাল্টিকালারএর ক্রপ টপ এবং প্যান্ট পরে আছেন। ছবিটি পেছন দিয়ে তোলা হয়েছে। তাই তাঁর ব্যাকলেস টপএর ওপর দেয়া দেখা যাচ্ছে তাঁর ট্যাটু।

View this post on Instagram

I be the right kind of weird 🌊

A post shared by Samantha Akkineni (@samantharuthprabhuoffl) on

শুধু দক্ষিণী চলচ্চিত্র নয় সর্বস্তরের মানুষ তাঁর ভক্ত। তাই এই ধরণের একটি পোস্ট দেখে স্বভাবতই কমেন্ট এবং লাইকের বন্যা বয়ে যায়। উল্লেখ্য, সামান্থাকে দেখা যাবে তাঁর আগামী চলচ্চিত্র ‘জানু’ তে। এই চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি এবং অভিনেতা স্মরানন্দ। চলচ্চিত্রটি মুক্তি পাবে আগামী ১৪ই ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে এর দিন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...