ব্ল্যাকবাক পোচিং মামলায় সলমনকে খুনের হুমকি

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: এবার সামাজিক গণমাধ্যমে খুনের হুমকি পেলেন বলিউডের ‘ভাইজান’ সলমন খান। ১৯৯৮ সালের ব্ল্যাকবাক পোচিং’কেই মূলত ইস্যু করে সলমন’কে খুনের অভিযোগ দিলেন সামাজিক গণমাধ্যমে এক ব্যক্তি।

সংবাদ সূত্র থেকে জানা যাচ্ছে, ব্ল্যাকবাক পোচিং মামলার শুনানির আগেই সোশ্যাল মিডিয়ায় খুনের হুমকি পেলেন সলমান খান। সামাজিক গণমাধ্যম ফেসবুকের একটি পেজ থেকে সলমন খানের উপর ধেয়ে এল খুনের হুমকি। যে ফেসবুক পেজ থেকে ভাইজানকে ব্ল্যাকবাক পোচিং মামলায় খুনের হুমকি দেওয়া হচ্ছে, সেখানে সলমনকে খুনের হুমকি দিয়ে পোস্টটি করেছিলেন ‘গ্যারি শুটার’ নামক এক ব্যক্তি।

পরে এই হুমকি বার্তাটি আবার একটি গ্রুপের তরফ থেকে হিন্দিতে পোস্ট করা হয়েছে। সূত্র থেকে জানা যাচ্ছে, সেই গ্রুপের নাম ‘সোপু’। তাদের বক্তব্য এই যে, সলমন ভারতীয় আইনবিধি থেকে মুক্তি পেতে পারেন, কিন্তু বিষ্ণোই সম্প্রদায়ের আইন থেকে তাঁর রেহাই নেই।

পুলিশি সূত্রে জানা যাচ্ছে, সলমনকে খুনের হুমকি দেওয়ার প্রসঙ্গে তদন্ত ইতিমধ্যেই শুরু হয়েছে। এপ্রসঙ্গে জোধপুরের ডিসিপি ইস্ট ধর্মেন্দ্র সিং যাদব বলছেন, “এই হুমকির পর নিরাপত্তা আমরা ঢেলে সাজানোর চেষ্টা করছি। ঘটনার তদন্তও শুরু করেছি আমরা। আমাদের সোশ্যাল মিডিয়া সেল রয়েছে।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...