সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

গায়ে কাঁদা মেখে কৃষক হবার চেষ্টা সলমান খানের ! কিন্তু হলেন ট্রোলের শিকার

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ কিছু দিন আগে উদিয়মান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনার পর থেকেই বিভিন্ন মহল থেকে সলমান খানকে বয়কট করার রব উঠেছিল । কারন সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পিছনে যে সব প্রভাবশালী ব্যাক্তিদের তালিকা ছিল তাদের মধ্যে সলমান খান অন্যতম । এবার গায়ে কাঁদা মেখে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কৃষক হবার চেষ্টা করতে গিয়ে নেটিজনদের কাছে ট্রোলের শিকার হলেন ।

সম্প্রতি সলমান খান টুইটারে একটি ছবি পোস্ট করেন । সেখানে দেখা যায় তারকার সারা গায়ে কাঁদা । ছবি শেয়ার করে সলমান খান লিখেছিলেন, দেশের কৃষকদের সন্মান করার কথা । (Respect to all the farmers….. ). কিন্তু তারকার এহেন পোস্ট এবং মন্তব্য মেনে নিতে পারেনি নেটিজনরা । ছবি পোস্ট করার সাথে সাথেই ভাইরাল হলেও এক শ্রেণীর মানুষ সরাসরি অভিযোগ হেনেছেন সলমানের বিরুদ্ধে ।

সলমান খান গায়ে কাঁদা মেখে কৃষকদের সম্মান করার কথা বলে যে ছবিটি পোস্ট করেছেন, সেটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় । এক ঘণ্টার মধ্যে লাইক পড়ে ১০ লক্ষের বেশি । কিন্তু একাংশ বিশেষ করে   নেপোটিজমের কেন এত দাপট, সলমন খানকে বয়কটের ডাক দিয়েছিলেন যে সব নেটিজনরা, মুলত তারাই  ছবি শেয়ার হতেই ট্রোল করতে শুরু করেন । এমন কি কেউ কেউ সলমনের ওপর বেশ খেপে গিয়ে লিখলেন, কৃষকদের সন্মান করা হয় না এটা কে বলেছে! আগে আপনি নিজে করুন।

মন্তব্য
Loading...