আবার সেই পুরানো বাড়িতে রানু মণ্ডল ! তবে কি আর কাজ পাচ্ছেন না তিনি !

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ রানাঘাটের রানু মণ্ডল । সোশ্যাল মিডিয়ার ম্যাজিক দণ্ডের স্পর্শে রাস্তা থেকে একেবারে রাজপ্রাসাদে – অনেকটা রূপকথার গল্প । স্বপ্নের দৌড়ে সাক্ষী থেকেছেন অসংখ্য মানুষ । সোশ্যাল মিডিয়া তাঁকে সবসময় রেখেছে প্রচারের লাইম লাইতে । তিনি গাইছেন, কি করছেন, কিভাবে মেক আপ করছেন, ভক্তদের সাথে তার আচরণ কেমন – সবই আলোচিত-সমালোচিত হয়েছে বারবার । এবার তাঁকে দেখা গেল রানা ঘাটের সেই পুরানো বাড়িতে । তবে কি আর কাজ পাচ্ছেন না তিনি ?

রানাঘাটের স্টেশন থেকে  লতা মঙ্গেশকরের গান গেয়ে লাইমলাইটের কেন্দ্রবিন্দুতে পৌঁছে যান রানু মণ্ডল। স্বপ্নের উড়ান শুরু হয় অনেকটা রূপকথার গল্পের মত ।গান রেকর্ডিং এর জন্য  রাণু পাড়ি দেন বলিউডে । তারপর একের পর এক ডাক পেয়েছেন দেশ বিদেশ থেকে । একসময় খ্যাতির পাশাপাশি রানাঘাটের পুরনো বাড়ি ছেড়ে নতুন বাড়িতে উঠে যান রাণু মণ্ডল। অনেকেই বলছেন, ইদানীং নাকি আর তেমন কাজ পাচ্ছেন না রানু, তাই মিডিয়ার মুখোমুখি হচ্ছেন না। বলা যায়, মিডিয়া বিমুখ হয়ে পড়েছেন।

তবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া রানু মণ্ডলকে তার রানাঘাটের পুরানো বাড়িতে দেখে অনেকের মনেই প্রশ্ন উঠছে ।  ইদানীং  রানাঘাটের সেই পুরানো বাড়িতেই  থাকছেন রানু মণ্ডল ।  কিন্তু কেন? হঠাৎ করে রানু মণ্ডলের এই পুরানো বাড়িতে ফিরে আসা এবং সেখানে থাকার কারন হিসেবে জানা গিয়েছে, নিজের বায়োপিকের কাজ করছেন রানু মণ্ডল। এই কারণেই নাকি মিডিয়ার থেকে দূরে থাকছেন। জানা গেছে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া রানু মণ্ডলের জীবনী অবলম্বনে বিখ্যাত পরিচালক  ঋষিকেশ মণ্ডল বর্তমানে কাজ করছেন । আর সবচেয়ে বড় খবর রানুর চরিত্রে অভিনয় করার কথা জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীর ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...